Mimi-কেই বিয়ে করবেন বলে জেদ ধরেছেন, বিয়ে করতে কি রাজি সাংসদ, অভিনেত্রী?

 যত বড়ই তারকা হন না কেন মিমিকেই বিয়ে করার পণ করে বসেছেন ওই ব্যক্তি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 26, 2021, 02:16 PM IST
Mimi-কেই বিয়ে করবেন বলে জেদ ধরেছেন, বিয়ে করতে কি রাজি সাংসদ, অভিনেত্রী?

নিজস্ব প্রতিবেদন : যা কিছুই হয়ে যাক না কেন তিনি মিমি চক্রবর্তীকেই বিয়ে করবেন। নাছোড়বান্দা এক অনুরাগী। মিমি, যিনি কিনি টলিউডের প্রথম সারির নায়িকা, যাদবপুরের সাংসদ। তো কী! তিনি যত বড়ই তারকা হন না কেন, তাঁকেই বিয়ে করার পণ করে বসেছেন ওই ব্যক্তি। আর সাংসদ, অভিনেত্রীকে সরাসরি বিয়ের প্রস্তাবও দিতে দ্বিধা করেননি তিনি।

ঠিক কী ঘটেছে?

বৃহস্পতিবার, অনুরাগীদের সঙ্গে ইনস্টাগ্রামে প্রশ্নোত্তর পর্বে যোগ দিয়েছিলেন সাংসদ, অভিনেত্রী। অনুরাগীদের সঙ্গে যোগাযোগ বজায় রাখতেই এই পন্থা। ইনস্টাগ্রাম স্টোরিতে অনুরাগীদের নানান প্রশ্নের জবাবও দিচ্ছিলেন মিমি। আর সেখানেই এক অনুরাগী মিমির উদ্দেশ্যে লিখে বসেন, ''তুমি যত বড়ই তারকা হোন না কেন, আমি তোমাকে বিয়ে করবই।'' মিমিও ওই অনুরাগীর কথা এড়িয়ে না গিয়ে তাঁকে জবাব দেন। 

আরও পড়ুন-জাভেদ আখতারের মামলায় জামিন পেলেন কঙ্গনা রানাউত

তা অনুরাগীর বিয়ের প্রস্তাবে কী উত্তর দিলেন সাংসদ অভিনেত্রী? উত্তরে মিমিও উদিত নারায়ণ, সোনু নিগম, সুনিধি চৌহানের গাওয়া জনপ্রিয় 'মুঝসে শাদি করোগি' গানটি ইনস্টাগ্রাম স্টোরিতে জুড়ে দিয়েছেন।

বেশ বোঝা যাচ্ছে অনুরাগীর এমন প্রশ্ন নেহাতই রসিকতার ছলেই গ্রহণ করেছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। এছাড়াও অসংখ্য অনুরাগীর বিভিন্ন প্রশ্নের জবাব দিয়েছেন মিমি।

আরও পড়ুন- করোনা আক্রান্ত মিলিন্দ সোমন, কেমন আছেন অভিনেতা?

.