Aamir Khan: অসমের বন্যায় আর্থিক সাহায্য আমিরের, ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী

সম্প্রতি বন্যায় বিপর্যস্ত অসম(Assam)। তাঁদের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউডের সুপারস্টার আমির খান।

Updated By: Jun 28, 2022, 07:37 PM IST
Aamir Khan: অসমের বন্যায় আর্থিক সাহায্য আমিরের, ধন্যবাদ জানালেন মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: আমির খান(Aamir Khan) শুধুমাত্র তাঁর ভালো অভিনয়ের জন্যই নয়, তিনি জনপ্রিয় তাঁর ভালো ব্য়বহার ও মানবিকতার জন্য। সম্প্রতি বন্যায় বিপর্যস্ত অসম(Assam)। তাঁদের সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউডের সুপারস্টার আমির খান।  প্রায় ২১ লক্ষ মানুষ এই বন্যার শিকার। তাঁদের ত্রাণ হিসাবেই অসমের মুখ্যমন্ত্রী রিলিফ ফান্ডে ২৫ লক্ষ টাকা দান করেন আমির। 

আমিরের সাহায্যের জন্য তাঁকে ধন্যবাদ জানিয়েছেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। তিনি টুইটে লেখেন,'জনপ্রিয় বলিউডের অভিনেতা আমির খান বন্যায় বিপর্যস্ত রাজ্যবাসীর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। মুখ্যমন্ত্রী রিলিফ ফান্ডে তিনি ২৫ লক্ষ টাকা দান করেছেন। তাঁর সহমর্মিতার জন্য তাঁকে ধন্যবাদ।'

মুক্তির অপেক্ষায় আমির খানের নয়া ছবি লাল সিং চাড্ডা। টম হ্যাঙ্কসের ফরেস্ট গাম্প অবলম্বনে তৈরি হয়েছে সেই ছবি। গত পাঁচ বছর ধরে এই ছবি নিয়ে ব্যস্ত আমির। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ট্রেলার ও ছবির গান। আমিরের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে করিনা কাপুর খান, মোনা সিং ও নাগা চৈতন্যকে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.