Aamir-Kareena: শোয়ে ডেকে আমিরকে অপমান করণ ও করিনার, বিস্ফোরক জবাব অভিনেতার...

প্রতি পর্বের মতো এবারও করণ শোয়ে উঠে আসবে তারকাদের ব্যক্তিগত জীবনের কথা। প্রোমোর শুরুতেই দেখা যাচ্ছে যে, করিনার যৌন জীবন নিয়ে প্রশ্ন করে বসেন করণ। করণ জিগ্গেস করেন যে, দুই সন্তানের পর কেমন কাটছে করিনা ও সইফের সেক্স লাইফ। প্রশ্নের উত্তর দিতে গিয়ে করণের যৌন জীবন নিয়ে প্রশ্ন তোলেন করিনা, তিনি বলেন, ‘তুমি বুঝবে না’। তখন করণের জবাব যে, তাঁর মা এই শো দেখে তাই এই প্রশ্নের উত্তর তিনি দেবেন না।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Aug 2, 2022, 01:38 PM IST
Aamir-Kareena:  শোয়ে ডেকে আমিরকে অপমান করণ ও করিনার, বিস্ফোরক জবাব অভিনেতার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার সকাল থেকেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। 'কফি উইথ করণ সিজন সেভেনে'(Koffee With Karan) অতিথির আসনে হাজির আমির খান(Aamir Khan) ও করিনা কাপুর খান(Kareena Kapoor Khan)। মুক্তির অপেক্ষায় লাল সিং চাড্ডা। সেই ছবির প্রচারেই করণের শোয়ে হাজির হয়েছেন মিস্টার পারফেকশনিস্ট ও সঙ্গে বলিউডের গসিপ কুইন করিনা কাপুর খান। প্রোমো থেকেই চাঞ্ল্য ছড়িয়েছেন তারকারা। আমিরকে ডেকে অপমান করার অভিযোগ তুলেছেন সুপারস্টার। শুধু করণ নয়, করিনাকে অভিযুক্তের কাঠগড়ায় দাঁড় করিয়েছেন আমির।

প্রতি পর্বের মতো এবারও করণ শোয়ে উঠে আসবে তারকাদের ব্যক্তিগত জীবনের কথা। প্রোমোর শুরুতেই দেখা যাচ্ছে যে, করিনার যৌন জীবন নিয়ে প্রশ্ন করে বসেন করণ। করণ জিগ্গেস করেন যে, দুই সন্তানের পর কেমন কাটছে করিনা ও সইফের সেক্স লাইফ। প্রশ্নের উত্তর দিতে গিয়ে করণের যৌন জীবন নিয়ে প্রশ্ন তোলেন করিনা, তিনি বলেন, ‘তুমি বুঝবে না’। তখন করণের জবাব যে, তাঁর মা এই শো দেখে তাই এই প্রশ্নের উত্তর তিনি দেবেন না। করণকে থামিয়ে আমিরের সাফ জবাব, তাহলে অন্য লোকের যৌন জীবন নিয়ে কথা বললে তোমার মা কিছু মনে করেন না, এসব কী প্রশ্ন। আমিরের উত্তরে মুখ বন্ধ হয়ে যায় করণের।

আরও পড়ুন: Priyanka Chopra: এবার প্রিয়াঙ্কার সঙ্গে অ্যাডভেঞ্চারে যেতে চাইছেন বিয়ার গ্রিলস!

আমির করিনাকে জিগ্গেস করেন তাঁর কোন এমন জিনিস তিনি সহ্য করেন যা অসহ্য। করিনা গম্ভীর হয়ে অভিযোগের সুরেই বলেন, অক্ষয় কুমার যে ছবি ৩০ দিনে শেষ করে, তা করতে তোমার ১০০ দিন লাগে। করিনার জবাবে চমকে যান আমির। করিনার উদ্দেশে করণের পরবর্তী প্রশ্ন, কোন ইনস্টাগ্রাম প্রোফাইল ক্রমাগত ফলো করেন করিনা। উত্তর মেলেনি প্রোমোতে। এমনকী বেশ কিছু টার্ম নিয়েও আমির ধন্দে পড়ে যান। যা নিয়ে হাসাহাসি করেন করিনা কাপুর খান ও করণ জোহর। আমিরের নিষ্পাপ মনে জিগ্গেস করেন, ‘আমি কি কিছু ভুল প্রশ্ন করলাম’?

আরও পড়ুন: Watch: বিস্ফোরক ভিডিয়ো! ‘আর কত নামবেন উর্ফি?’

আমিরের ফ্যাশন সেন্সকে রেট করতে বলা হয় করিনাকে, ওয়ান টু টেন তো দূরঅস্ত, করিনা বলেন আমিরের ফ্যাশন সেন্স মাইনাসে চলছে। তবে এদিন হাসি মুখে করণের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন আমির। তিনি বলেন, ‘আপনি যখনই শো করেন, কারোর না কারোর অপমান করেন, কাউকে না কাউকে কাঁদান, সবার কাপড় খুলে নেন।’ আমির বলেন, পাপারাৎজিরা আমিরকে ভালোবাসে কারণ তিনি ফ্রেন্ডলি। করিনার দাবি আমিরের থেকে তাঁরা করিনাকে ভালোবাসেন। আমির বলেন সেটাই স্বাভাবিক, সবাই করিনাকে ভালোবাসেন। আর কত অপমান করা হবে আমিরকে। করিনাকে অভিযোগের সুরে অভিনেতা বলেন একটা বাক্যে তাঁকে দুবার অপমান করলেন করিনা। তবে সবটাই হয়েছে মজার ছলে। আমির জমিয়ে দিয়েছেন শো, তাই শেষে করিনা ঘোষণ করলেন যে আমিরকে যে করণ বোরিং ভাবেন তা এক্কেবারেই ভুল। আগামী বৃহস্পতিবার হটস্টারে আসছে পুরো এপিসোড। তারই অপেক্ষায় ফ্যানেরা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.