Laal Singh Chaddha: 'সব ছবিতে একই রকম এক্সপ্রেশন আমিরের!' ট্রেলার থেকেই কটাক্ষের মুখে 'লাল সিং চাড্ডা'

ছবির মুখ্য চরিত্র লাল সিংয়ের চরিত্রে দেখা যাবে আমির খানকে। এছাড়াও এই ছবিতে রয়েছে করিনা কাপুর খান, মোনা সিং, নাগা চৈতন্য ও নেগার খান। ট্রেলারে দেখা যাচ্ছ ফরেস্ট গাম্পের মতোই লাল সিং চাড্ডার জীবনে ঘটছে একের পর এক ঘটনা। 

Updated By: May 31, 2022, 03:22 PM IST
Laal Singh Chaddha: 'সব ছবিতে একই রকম এক্সপ্রেশন আমিরের!' ট্রেলার থেকেই কটাক্ষের মুখে 'লাল সিং চাড্ডা'

নিজস্ব প্রতিবেদন: মাত্র দেড়দিনে ৪ কোটিরও বেশি মানুষ দেখে ফেলেছেন আমির খানের নয়া ছবি লাল সিং চাড্ডার(Laal Singh Chadda) ট্রেলার। ইউটিউবে ট্রেন্ডিং(trending) সেই ট্রেলার। বিগত প্রায় ৪ বছর ধরে খবরে রয়েছে আমিরের এই ছবি। ১৯৯৪ সালে টম হ্যাঙ্কসের বিখ্যাত ছবি ফরেস্ট গাম্পের রিমেক এই ছবি। ছবির ট্রেলার সামনে আসতেই সেই ছবিকে ঘিরে দুভাগে বিভক্ত নেটদুনিয়া। 

ছবির মুখ্য চরিত্র লাল সিংয়ের চরিত্রে দেখা যাবে আমির খানকে(Aamir Khan)। এছাড়াও এই ছবিতে রয়েছে করিনা কাপুর খান(Kareena Kapoor Khan), মোনা সিং(Mona Singh), নাগা চৈতন্য(Naga Chaitanya) ও নেগার খান। ট্রেলারে দেখা যাচ্ছ ফরেস্ট গাম্পের মতোই লাল সিং চাড্ডার জীবনে ঘটছে একের পর এক ঘটনা। আর্মি জয়েন করা, সেখান থেকে ট্র্যাক স্টার হয়ে ওঠা, প্রেমে পড়া, প্রেমে প্রত্যাখান, তাঁর পুরো জীবন অ্যাডভেঞ্চারে ভরা। তবে ছবির ট্রেলার প্রকাশ হতেই আমিরের অভিনয় দেখে হতাশ তাঁর ফ্যানেরা। সোশ্যাল মিডিয়ায় ছবি ঘিরে তাঁদের হতাশা কথা তুলে ধরেছেন নেটিজেনরা।

কয়েকজন নেটিজেন লিখেছেন যে, এই ছবিতে আমিরের পাঞ্জাবী উচ্চারণ খুবই খারাপ। কেউ আবার লিখেছেন, এই ছবিতে পিকের মতোই অভিনয় করছেন অভিনেতা। সব ছবিতে একই এক্সপ্রেশন আমিরের, অভিযোগ নেটিজেনদের। পাঁচবছর পর পর্দায় ফিরছেন আমির। অরিজিনাল ছবি না করে কেন রিমেক করছেন অভিনেতা, সেই নিয়েও ক্ষোভ প্রকাশ করেছেন অনেকে। 

আরও পড়ুন: Belashuru: 'বেলাশুরু'র বিশেষ প্রদর্শনীতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের শার্ট, স্বাতীলেখা সেনগুপ্তকে লেখা অমিতাভ বচ্চনের চিঠি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.