Aamir Khan Viral Photo: সত্যজিতের চরিত্রে আমির? ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে...

Aamir Khan in Satyajit Ray Look: ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ছবিতে আমিরের চোখে মোটা কালো ফ্রেমের চশমা, মুখে পাইপ, লেন্সের সামনে পাইপের ধোঁয়া। এই লুকে প্রথমেই সিনেমাপ্রেমীদের যার কথা মনে আসে, তিনি হলেন সত্যজিৎ রায়। আমিরের এই ছবি দেখে জল্পনা তুঙ্গে।

Updated By: Jan 1, 2024, 06:42 PM IST
Aamir Khan Viral Photo: সত্যজিতের চরিত্রে আমির? ভাইরাল ছবি ঘিরে জল্পনা তুঙ্গে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছরের শুরুতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল(Viral Photo) আমির খানের(Aamir Khan)ছবি। সোশ্যাল মিডিয়ায় আমির নিজে ছবি পোস্ট করেন না, শুধুমাত্র ছবির প্রচারেই প্রযোজনা সংস্থার তরফে তাঁর ছবি প্রকাশ্যে আসে। তবে এবার আমিরের ছবি ঘিরে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক শোরগোল। সাদা কালো ছবিতে আমিরের সঙ্গে মিল খুঁজে পান কিংবদন্তি পরিচালক সত্যজিৎ রায়ের।

আরও পড়ুন- Prosenjit Chatterjee Daughter: যোগাযোগ নেই বাবার সঙ্গে, ‘বহু বছর পরে...’ প্রসেনজিতের মেয়ের সঙ্গে হঠাৎ দেখা পল্লবীর!

ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ছবিতে আমিরের চোখে মোটা কালো ফ্রেমের চশমা, মুখে পাইপ, লেন্সের সামনে পাইপের ধোঁয়া। চোখে মোটা কালো ফ্রেমের চশমা, মুখে পাইপ দেখলেই বাঙালির চোখের সামনে যে ছবি উঠে আসে, তিনি হলেন বাঙালির আন্তর্জাতিক মুখ সত্যজিৎ রায়। আমিরের হঠাৎ এই লুক দেখে অনেকেই ভেবে বসেন, এবার হয়তো সত্যজিৎ রায়ের বায়োপিক তৈরি করতে পারেন অভিনেতা। আর সেই কারণেই এই ছবি ক্লিক করা হয়েছে।

আমিরের সর্বশেষ ছবি ‘লাল সিং চাড্ডা’ মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে। ২০২২ সালে ওই ছবি মুক্তির পর বড়পর্দা থেকে দূরে রয়েছেন আমির খান। ২০২৩ সালে তাঁকে বড় পর্দায় দেখা যায়নি। তবে এবার আমিরের ছবি ঘিরে শোরগোল শুরু হয়ে গেছে নেটপাড়ায়। আমিরকে হঠাৎ এভাবে দেখে অনেকেই চমকে উঠেছে। সিনেমাপ্রেমীদের কাছে এ ছবি, এ লুক খু্ব চেনা। ভীষণ পরিচিত এই লুকে সত্যজিৎ রায়ের ছবি দেখে অভ্যস্ত দর্শকের মনে খটকা লাগে, তাহলে কি এবার সত্যজিতের চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি?

আরও পড়ুন- Madhu Chopra: ‘ছোট পরিবারের কনসেপ্টকে জানলা দিয়ে ছুঁড়ে ফেলে দেওয়া উচিত’, দাবি প্রিয়াঙ্কার মা মধুর...

আসলে ছবিটি আমিরের সাম্প্রতিক ফটোশ্যুটের। সম্প্রতি আমির খানের এই ফটোশুট করেন অবিনাশ গোয়ারিকর। ছবি পোস্ট করে তিনি লিখেছেন, আমার প্রিয় আমিরের সঙ্গে বছরের শেষ শুটিং, একটা দারুণ কিছু আসতে চলেছে। সেই ছবি দেখেই নেটিজেনরা দুয়ে দুয়ে চার মিলিয়ে নিয়েছেন। কমেন্টবক্সে লোকজনের একটাই প্রশ্ন, আমির কি তবে সত্যজিৎ রায়ের বায়োপিকে অভিনয় করছেন? উত্তর এখনো মেলেনি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.