Aamir Khan: বন্য চেহারায় আমির! অভিনেতার 'অ্যানিমাল' লুকে হতভম্ব নেটপাড়া...

Aamir Khan New Look​: বড় বড় চুল, নোংরা চেহারা। ভয়ঙ্কর উগ্র চেহারায় নজর কাড়লেন আমির খান। মঙ্গলবার এক পাপারাৎজি আমিরে আসন্ন তাঁর প্রথম লুক প্রকাশ্য আনলেন।

Updated By: Mar 5, 2024, 04:46 PM IST
Aamir Khan: বন্য চেহারায় আমির! অভিনেতার 'অ্যানিমাল' লুকে হতভম্ব নেটপাড়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বড় বড় চুল, নোংরা চেহারা। ভয়ঙ্কর উগ্র চেহারায় নজর কাড়লেন আমির খান(Aamir Khan)। মঙ্গলবার এক পাপারাৎজি আমিরে আসন্ন ছবির প্রথম লুক প্রকাশ্য আনলেন। নেটমাধ্যমে অভিনেতার ছবি সামনে আসার পর ঝড়ের গতিতে ভাইরাল হয়।

ছবিতে আমিরকে একেবারে অন্য লুকে দেখা যাচ্ছে। অভিনেতা লুক একেবারে বন্য, উগ্র। দেখে মনে হচ্ছে যেন অনেকদিন স্নান করেননি। আমিরকে শেষবার 'লাল সিং চাড্ডা' ছবিতে দেখা গিয়েছিল। জানা গিয়েছে, ১৬ বছর পর দর্শিল সাফারির সঙ্গে ফের ছবি করতে চলেছেন অভিনেতা।

আরও পড়ুন: Parambrata Chatterjee: 'সোশ্যাল মিডিয়া খাপ-পঞ্চায়েত, বেকারদের দরবার', সোনার কেল্লায় দাঁড়িয়ে খাপ্পা পরম

ছবিতে দেখে মনে হচ্ছে যেন আমির তাঁর হাতে কিছু ধরে আছেন। যা দেখে তিনি খুবই উত্তেজিত। কিছু দিন আগেই, আমিরের 'তারে জমিন পর'-এর সহ অভিনেতা দর্শিল সাফারি তাঁদের নতুন প্রোজেক্টের কিছু ছবি শেয়ার করেন। সেই পোস্টে আমিরকে খুব পরিস্কার পরিচ্ছন দেখাচ্ছে। কিন্তু মনে হচ্ছিল একইভাবে তার হাতের দিকে তাকিয়ে আছে, যেমন সে কিছু ধরে রাখার ইঙ্গিত করেছিল।

মনে করা হচ্ছে, আমির এবং দর্শিল একসঙ্গে কোনও নতুন প্রোজেক্টে শ্যুট করেছেন। আসলে, দর্শিল সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়ায় তাঁর এবং আমিরের পুরানো এবং এখনকার ছবি কোলাজ করে পোস্ট করেন। ফ্যানেরা তাঁর এই পোস্ট করা ছবি দেখে মনে করেছেন যে, তাঁরা কোনও বিজ্ঞাপন বা ছবিতে একসঙ্গে কাজ করছেন।

দর্শিল ছবি পোস্ট করার সঙ্গে ক্যাপশনে লেখেন, 'বুম! ১৬ বছর পর আমরা আবার একসঙ্গে। আবেগপ্রবণ? হ্যাঁ, একটু। অভিজ্ঞতার জন্য আমার প্রিয় পরামর্শদাতার জন্য অনেক ভালোবাসা। বড় প্রকাশের জন্য আর ৪ দিন বাকি।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Darsheel Safary (@dsafary)

কিছু অনুরাগী মনে করেছিলেন যে এটি আমিরের আসন্ন ছবি সিতারে জমিন পারের একটি ইঙ্গিত হতে পারে। যাইহোক, এটি একটি বিজ্ঞাপনও হতে পারে এবং মঙ্গলবারের দর্শিলের পোস্টটি সেই ইঙ্গিতই দেয়। 
দর্শিল অন্য একটি পোস্টও শেয়ার করেন। তাতে তিনি ক্যাপশনে লেখেন, 'এটি আমিরের মাল্টিভার্স, এবং আমরা সবাই এতে বাস করছি। ৩ দিন বাকি।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Darsheel Safary (@dsafary)

আরও পড়ুন: Shah Rukh Khan: জামনগরে শাহরুখ বিতর্ক! ৩ কোটি টাকা নিয়ে 'ইডলি'-র খোঁটা...

পোস্ট শেয়ার করা মাত্রই কমেন্টের বন্যা বয়ে যায়। এক ফ্যান লেখেন, 'এটা একটি সিনেমা, কোনও বিজ্ঞপন নয়।' আরও একজন লেখেন, 'এটা যদি কোনও বিজ্ঞাপন হয়, তবে আমি কাঁদব।' 

এক সাক্ষাৎকারে আমির জানিয়েছিলেন তিনি লাল সিং চাড্ডার ব্যর্থতার পর সিনেমা থেকে বিরতি নিয়েছিলেন। তিনি বলেন, 'আমি এটি সম্পর্কে প্রকাশ্য কথা বলিনি এবং এখনও কিছু বলব না। তবে ছবির নাম বলতে পারি। তা হল সিতারে জমিন পর। আপনাদের নিশ্চয়ই আমার ছবি তারে জমিন পর মনে আছে। এবং এই ছবির নাম সিতারে জমিন পর কারণ এই ছবির থিমে আমরা ১০ স্টেপস এগিয়ে। তারে জমিন পর একটি ইমোশনাল ছবি। কিন্তু এই ছবি খুবই মজাদার হতে চলেছে। ওই ছবি আপনাদের কাঁদিয়ে ছিল কিন্তু এটি বিনোদন দেবে।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.