ঐশ্বর্যকে ছাড়া অন্য কিছু আর ভাবতেও পারছেন না অভিষেক, দেখুন

নিজেই জানিয়েছেন সেই কথা 

Updated By: Nov 1, 2018, 03:33 PM IST
ঐশ্বর্যকে ছাড়া অন্য কিছু আর ভাবতেও পারছেন না অভিষেক, দেখুন

নিজস্ব প্রতিবেদন : বৃহস্পতিবার ৪৫-এ পড়লেন তিনি। কিন্তু বয়স যাই হোক না কেন, গোটা বিশ্বের অন্যতম সুন্দরী তিনি। বয়স যেন থেমে গিয়েছে তাঁর কাছে এসে। ৪৫-এও তিনি আলিয়া, দীপিকাদের টেক্কা দেন। বুঝতেই পারছেন, বার্থডে গার্ল' ঐশ্বর্য রাই বচ্চনের কথাই বলা হচ্ছে। 

আরও পড়ুন : সলমনের হাতে মারধর থেকে অমিতাভের সঙ্গে সম্পর্কের গুঞ্জন, বিতর্ক পিছু ছাড়ে না ঐশ্বর্যের
স্ত্রীর জন্মদিনে স্বামী অভিষেক বচ্চন কি করলেন জানেন? রাই-এর সঙ্গে একটি ছবি শেয়ার করেন জুনিয়র এ বি। যেখানে ঐশ্বর্যকে জড়িয়ে ধরে বসে থাকতে দেখা যায় অভিষেক। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন অভিষেক। যেখানে তিনি লেখেন, 'হ্যাপি বার্থডে ওয়াইফ। আই লাভ ইউ'। শুধু তাই নয়, ঐশ্বর্যই যে অভিষেকের সবচেয়ে সুখের জায়গা, ভাল লাগার জায়গা, তাও ওই স্টেটাস থেকে স্পষ্ট করে দেন জুনিয়র বচ্চন।

আরও পড়ুন : '১০০ কোটি দিলে কুকুরের সঙ্গে সেক্স করবে?' অশ্লীল প্রশ্ন সাজিদ খানের
দেখুন অভিষেক বচ্চনের সেই স্টেটাস...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে 'লাইফ ইন আ মেট্রো'-র সিক্যুয়েল নিয়ে আপাতত ব্যস্ত অভিষেক বচ্চন। 'মনমর্জিয়া'-র পর 'লাইফ ইন আ মেট্রো'-র শুটিং জমিয়ে করছেন এ বি। শুধু 'লাইফ ইন আ মেট্রো' নয়, এরপর 'গুলাব জামুন'-এর শুটিংও শুরু করবেন অভিষেক। অনুরাগ কাশ্যপের এই সিনেমায় অভিষেকের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ঐশ্বর্য রাই বচ্চন। 'গুরু', 'রাবণ'-এর পর এবার অভিষেক, ঐশ্বর্যকে একসঙ্গে দেখার জন্য ইতিমধ্যেই উচ্ছ্বসিত হয়ে উঠেছেন তাঁর ভক্তরা।

.