Abhishek Chatterjee: মিলেমিশে একাকার বাস্তব-পর্দা, ধারাবাহিকে অভিষেকের মৃত্যু, কান্নায় ভেঙে পড়লেন সহঅভিনেতারা

'খড়কুটো'(Kharkuto) ধারাবাহিকে গুনগুনের ড্যাডির চরিত্রে নজর কেড়েছিলেন অভিষেক চট্টোপাধ্যায়(Abhishek Chatterjee)। তাঁর ও তৃণার রসায়ন মন ছুঁয়ে গিয়েছিল দর্শকের। তাই যখন অভিষেক চট্টোপাধ্যায় প্রয়াত হন তখন ঐ ধারাবাহিকের চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় বলেন যে অভিষেকের চরিত্রে নতুন করে আর কাউকে কাস্ট করবেন না তিনি। 

Updated By: Apr 21, 2022, 06:51 PM IST
Abhishek Chatterjee: মিলেমিশে একাকার বাস্তব-পর্দা, ধারাবাহিকে অভিষেকের মৃত্যু, কান্নায় ভেঙে পড়লেন সহঅভিনেতারা

নিজস্ব প্রতিবেদন: গত ২৪ শে মার্চ আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন নয়ের দশকের অন্যতম জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্য়ায়(Abhishek Chatterjee)। বাংলা বানিজ্যিক ছবিতে তাঁর অবদান অনস্বীকার্য। শতাধিক বাংলা ছবিতে অভিনয় করেছেন তিনি। একের পর এক হিট ছবির হাত ধরে তিনি হয়ে উঠেছিলেন বাংলা ছবির সেরা নায়ক। কিন্তু এরপরও বড়পর্দা থেকে সরে আসতে হয়েছিল অভিষেক চট্টোপাধ্য়ায়কে। 

তারপর ছোটপর্দায় জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেছিলেন অভিষেক। 'মোহর' ও 'খড়কুটো'(Kharkuto) ধারাবাহিকে বাবার চরিত্রে দেখা যায় তাঁকে। এরমধ্যে খড়কুটো ধারাবাহিকে গুনগুনের ড্যাডির চরিত্রে নজর কেড়েছিলেন অভিষেক। তাঁর ও তৃণার রসায়ন মন ছুঁয়ে গিয়েছিল দর্শকের। তাই যখন অভিষেক চট্টোপাধ্যায় প্রয়াত হন তখন ঐ ধারাবাহিকের চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় বলেন যে অভিষেকের চরিত্রে নতুন করে আর কাউকে কাস্ট করবেন না তিনি। 

দেখতে দেখতে প্রায় এক মাস হতে চলল অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় আর নেই! গত তিন সপ্তাহ ধরে দর্শকরা অপেক্ষায় ছিল যে কোনদিকে মোড় নেবে গল্প। অবশেষে বুধবার সম্প্রচারিত হল সেই পর্ব, যেখানে গুনগুনের ড্যাডির মৃত্যুতে শোকে ভেঙে পড়ল গোটা পরিবার। গল্প অনুযায়ী, অন্তঃসত্ত্বা গুনগুনকে রেখে কনফারেন্সে এক সপ্তাহের জন্য ইতালিতে গিয়েছেন তাঁর ড্যাডি অর্থাৎ ডাঃ কৌশিক। তাঁর এক সহকর্মী ফোন মারফত তাঁর জামাই বাবিনকে জানায়, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন কৌশিকবাবু। কোথায় যেন নিমেষেই মিশে গেল বাস্তব ও চিত্রনাট্য। পর্দার কৌশিকের মৃত্যু সংবাদ পেয়ে যে অভিনয় করেন ধারাবাহিকের অভিনেতারা, যা দেখে বোঝা মুশকিল যে তাঁরা অভিনয় করছেন। এতটাই সাবলীল তাঁদের অভিনয়। তবে এখনও সে খবর মেয়ে গুনগুন অবধি পৌঁছায়নি। এই খবর জানার পর তৃণার অভিনয় দেখার জন্য মুখিয়ে রয়েছে দর্শক। 

আরও পড়ুন: Priyanka Chopra- Nick Jonas:মেয়ের নাম মালতী ম্যারি রেখেছেন প্রিয়াঙ্কা-নিক, এই নামকরণের পিছনে রয়েছে বিশেষ কারণ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.