Priyanka Chopra- Nick Jonas:মেয়ের নাম মালতী ম্যারি রেখেছেন প্রিয়াঙ্কা-নিক, এই নামকরণের পিছনে রয়েছে বিশেষ কারণ

বৃহস্পতিবার জানা গেল প্রিয়াঙ্কা ও নিকের মেয়ের নাম। হলিউডের জনপ্রিয় সংবাদমাধ্যম TMZ দাবি করেছে প্রিয়াঙ্কা-নিক তাঁদের মেয়ের নাম রেখেছেন মালতি ম্যারি চোপড়া জোনাস (Malti Marie Chopra Jonas)। মালতি সংস্কৃত শব্দ ও ম্যারি লাতিন শব্দ।

Updated By: Apr 21, 2022, 05:13 PM IST
Priyanka Chopra- Nick Jonas:মেয়ের নাম মালতী ম্যারি রেখেছেন প্রিয়াঙ্কা-নিক, এই নামকরণের পিছনে রয়েছে বিশেষ কারণ

নিজস্ব প্রতিবেদন: সারোগেসি পদ্ধতিতে মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস(Priyanka Chopra Jonas)। এই বছরের শুরুতেই মা হওয়ার আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন নায়িকা। মেয়ের ঝলক তো দূর মেয়ের নামও কাউকে জানাননি প্রিয়াঙ্কা ও নিক(Nick Jonas)। মধু চোপড়া(Madhu Chopra) গত মাসেই এক সাক্ষাৎকারে বলেছিলেন যে এখনও সন্তানের নাম ঠিক হয়নি। পন্ডিতজি নাম রাখবেন প্রিনিকের মেয়ের। 

বৃহস্পতিবার জানা গেল প্রিয়াঙ্কা ও নিকের মেয়ের নাম। হলিউডের জনপ্রিয় সংবাদমাধ্যম TMZ দাবি করেছে প্রিয়াঙ্কা-নিক তাঁদের মেয়ের নাম রেখেছেন মালতি ম্যারি চোপড়া জোনাস (Malti Marie Chopra Jonas)। মালতি সংস্কৃত শব্দ ও ম্যারি লাতিন শব্দ। মালতির অর্থ ছোট সুগন্ধি ফুল বা চাঁদনি রাত। ম্যারি লাতিন শব্দ ‘স্টেলা মারিস’ থেকে এসেছে, যার অর্থ সমুদ্রের উপরের তারা। তবে শুধুমাত্র দুজনের সংস্কৃতি ধরে রাখতেই এই নাম রাখেননি প্রিয়াঙ্কা ও নিক। এই নামের মধ্যে জুড়ে রয়েছেন প্রিয়াঙ্কা ও নিকের মা। 

তারকা জুটি নিজেদের দুই মাকে উৎসর্গ করেই মেয়ের নাম রেখেছেন। প্রিয়াঙ্কার মায়ের নাম মধু মালতি চোপড়া ও নিকের মায়ের নাম ডেনিস ম্যারি জোনাস। দুই মায়ের মিডল নাম থেকেই মেয়ের নামকরণ করেছে এই তারকা জুটি। গত ২২শে জানুয়ারি ইনস্টাগ্রাম পোস্টে সারোগেসির মাধ্যমে সন্তানের জন্মের কথা প্রকাশ্যে এনেছিলেন প্রিয়াঙ্কা। তবে সন্তানের লিঙ্গ পর্যন্ত জানাননি তাঁরা। গত ১৫ই জানুয়ারি সান দিয়াগোর এক হাসপাতালে জন্ম হয়েছে প্রিয়াঙ্কা-নিকের সন্তানের। 

আরও পড়ুন: KIFF 2022: নজরুল মঞ্চে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন, বিশেষ অতিথি শত্রুঘ্ন সিনহা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.