Abhishek Chatterjee: নতুন ক্লাসে প্রথম দিন, বাবার ছবি জড়িয়ে অভিষেককন্যা ডল, 'জানি তুমি সঙ্গে আছো'

বাবার মৃত্যু হলেও তিনি যে সবসময় সঙ্গে আছেন ডলের, তা  মনে প্রাণে বিশ্বাস করে ছোট্ট মেয়েটা। বৃহস্পতিবার স্কুলের পথে রওনা দেওয়ার আগে জড়িয়ে ধরল বাবার ছবি। 

Updated By: Apr 7, 2022, 12:03 PM IST
Abhishek Chatterjee: নতুন ক্লাসে প্রথম দিন, বাবার ছবি জড়িয়ে অভিষেককন্যা ডল, 'জানি তুমি সঙ্গে আছো'

নিজস্ব প্রতিবেদন: সদ্য বাবাকে হারিয়েছে ছোট্ট ডল। মেয়ে ছিল অভিষেক চট্টোপাধ্যায়ের চোখের মণি। মৃত্যুর আগে বারবার নাকি স্ত্রীয়ের কাছে মেয়ের কথাই জানতে চাইছিলেন অভিষেক চট্টোপাধ্যায়(Abhishek Chatterjee)। আসলে মেয়ে সাইনাকে চোখে হারাতেন বাবা অভিষেক। আদর করে মেয়ে ডাকতেন ডল বলে। মাত্র ১২ বছর বয়সেই বাবাকে হারাল সাইনা(Saina)। বাবার মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকে কাতর মেয়ে। 

বাবার মৃত্যু হলেও তিনি যে সবসময় সঙ্গে আছেন ডলের, তা  মনে প্রাণে বিশ্বাস করে ছোট্ট মেয়েটা। বৃহস্পতিবার স্কুলের পথে রওনা দেওয়ার আগে জড়িয়ে ধরল বাবার ছবি। স্কুলে যাওয়ার সময় বাবার কাছে আদর খেয়েই স্কুলে যেত সে। অভিষেকের অনুপস্থিতিতে তাঁর ছবিকেই জড়িয়ে ধরল বাবার ছোট্ট ডল। এদিন অভিষেকের ফেসবুক প্রোফাইলে ডল লেখে,'প্রিয় বাবা, আজ ক্লাস সেভেনে আমার প্রথম দিন। তোমার আশীর্বাদ চাই। আমি জানি তুমি সবসময় আমার সঙ্গে আছো। তোমার প্রিয় ডল।' সকলের উদ্দেশ্যে অভিষেকের স্ত্রী সংযুক্তা লেখেন,'আপনারা আমার ডলকে শুভেচ্ছা ও আশীর্বাদ করুন। ওর ক্লাস সেভেনের নতুন টার্ম শুরু হল।'

রবিবার দিন ছিল অভিষেক চট্টোপাধ্যায়ের শ্রাদ্ধানুষ্ঠান। প্রিন্স আনোয়ার শাহ রোডের অভিজাত অ্যাপার্টমেন্টের কমিউনিটি হলে আয়োজন করা হয়েছিল অনুষ্ঠানের। এদিন অভিষেককে শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়েছিলেন তাঁদের পরিবার ও ইন্ডাস্ট্রির বন্ধু বান্ধবরা। এইদিন বাবার মৃত্যুর পর প্রথম সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলল অভিষেক চট্টোপাধ্যায়ের মেয়ে সাইনা। বাবাকে নিয়ে এদিন কেউ কোনও প্রশ্ন করেনি সাইনাকে, যাতে মনে কষ্ট না পায় বাচ্চা মেয়েটা। কিন্তু এদিন সাইনা নিজেই জানায় যে, সে অভিনয় করতে পারে, আগামিদিনে সে অভিনয় করতে চায়। অভিষেকের স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়ও জানান যে অভিষেক চাইতেন যে ডল অভিনয় করুক। অভিনয়ের প্রতি বরাবরই সাইনার ঝোঁক। এখন বাবার সেই ইচ্ছেপূরণই করতে চায় অভিষেকের মেয়ে। 

আরও পড়ুন: Hero Alam: হিরো আলমের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ,'আমার সুনাম নষ্ট করার চক্রান্ত',দাবি অভিনেতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.