Hero Alam: হিরো আলমের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ,'আমার সুনাম নষ্ট করার চক্রান্ত',দাবি অভিনেতার

হিরো আলম জি ২৪ ঘন্টা কে জানান, 'আমার সুনাম নষ্ট করতে একটি চক্র হঠাৎ করেই সক্রিয় হয়েছে। আমি অন্যায় কিছু করিনি...'

Updated By: Apr 7, 2022, 10:44 AM IST
Hero Alam: হিরো আলমের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ,'আমার সুনাম নষ্ট করার চক্রান্ত',দাবি অভিনেতার

সেলিম রেজা, বাংলাদেশ: বাংলাদেশের জনপ্রিয় হিরো আলমের(Hero Alam) বিরুদ্ধে প্রতারণার অভিযোগ। সূত্রের খবর তাঁর বিরুদ্ধে দায়ের হয়েছে জেনারেল ডায়েরি। ঢাকার কলাবাগান থানায় অভিযোগ করেছেন মিউজিক ভিডিও নির্মাতা তারেক আজিজ নিশক। এই অভিযোগের বিরুদ্ধে মুখ খুলেছেন হিরো আলম।

হিরো আলমের বিরুদ্ধে অভিযোগকারী মিউজিক ভিডিও নির্মাতা তারেক আজিজ নিশক জেনারেল ডায়েরিতে উল্লেখ করেছেন, '২০২১ সালের ৭ জুলাই কোপা-আমেরিকা ফাইনাল খেলা উপলক্ষে একটি টেলিভিশন চ্যানেলের জন্য ‘ব্রাজিল বনাম আর্জেন্টিনা’ ম্যাচের আগে মেসিকে নিয়ে ‘উই লাভ মেসি’ শিরোনামে একটি গান তৈরি করি এবং গানটি টেলিভিশন চ্যানেলের ইউটিউব চ্যানেলে আপলোড করি। পরে বিবাদী মো. আশরাফুল আলম ওরফে হিরো আলম গানটি অনুমতি ব্যতীত ‘হিরো আলম অফিসিয়াল’ এবং ‘হিরো আলম’ নামক ইউটিউব চ্যানেলে আপলোড করেন। পরে তাঁকে নিষেধ করলে অন্যায়ভাবে আমার চ্যানেলে উল্টো স্ট্রাইক দেন এবং ফোনে আমার চ্যানেলটি নষ্ট করার হুমকি দেন।' এদিকে ঢাকার কলাবাগান থানায় জেনারেল ডায়েরি প্রসঙ্গে জানতে চাইলে হিরো আলম জি ২৪ ঘন্টা কে জানান, 'আমার সুনাম নষ্ট করতে একটি চক্র হঠাৎ করেই সক্রিয় হয়েছে। আমি অন্যায় কিছু করিনি। পুলিশ তদন্ত করে দেখুক। এর বেশি কিছু বলার নেই।'

অডিও ক্যাসেটের দোকান ছিল হিরো আলমের। সেই ব্যবসা বন্ধ হয়ে গেলে শুরু করেন স্যাটেলাইট কেবিল ব্যবসা। বাংলাদেশের বগুড়া জেলার আর দশটা সাধারণ স্যাটেলাইট কেবল ব্যবসায়ীর মতোই ছিল তাঁর জীবন। কিন্তু ব্যবসার খাতিরে নিজেই যখন বিভিন্ন ভিডিওতে মডেল হতে শুরু করলেন তখন থেকেই ভাগ্যটা তাঁর বদলে যেতে লাগলো। পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হওয়া যুবক আশরাফুল আলম হয়ে উঠলেন ভাইরাল হিরো আলম। তিনি এখন বাংলাদেশের বাণিজ্যিক সিনেমার নায়ক এবং প্রযোজকও বটে । যখন যা করেন তা নিয়েই সোশ্যাল মিডিয়াতে আলোচনা হয়। ভাইরাল হয় তাঁর কৌতুক, গান, সিনেমা, মিউজিক ভিডিও, রাজনীতি কিংবা দৈনন্দিন জীবনের নানা ঘটনা। তবে নানা কারণেই তাঁর নাম উঠে আসে আলোচনা ও বিতর্কে।

আরও পড়ুন: Ranbir-Alia wedding: রণবীরের বিয়েতে যাবেন? উত্তর দিলেন 'প্রাক্তন' দীপিকা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.