Abhishek Chatterjee: বাবার অপূর্ণ ইচ্ছে পূরণ করাই উদ্দেশ্য, অভিষেকের স্বপ্নের কথা জানালেন মেয়ে সাইনা

বাবার মৃত্যুর পর প্রথম সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলল অভিষেক চট্টোপাধ্যায়ের(Abhishek Chatterjee) মেয়ে সাইনা

Updated By: Apr 6, 2022, 04:02 PM IST
Abhishek Chatterjee: বাবার অপূর্ণ ইচ্ছে পূরণ করাই উদ্দেশ্য, অভিষেকের স্বপ্নের কথা জানালেন মেয়ে সাইনা

নিজস্ব প্রতিবেদন: মৃত্যুর আগে বারবার নাকি স্ত্রীয়ের কাছে মেয়ের কথাই জানতে চাইছিলেন অভিষেক চট্টোপাধ্যায়(Abhishek Chatterjee)। আসলে মেয়ে সাইনাকে চোখে হারাতেন বাবা অভিষেক। আদর করে মেয়ে ডাকতেন ডল বলে। মাত্র ১২ বছর বয়সেই বাবাকে হারাল সাইনা(Saina)। বাবার মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকে কাতর মেয়ে। 

রবিবার দিন ছিল অভিষেক চট্টোপাধ্যায়ের শ্রাদ্ধানুষ্ঠান। প্রিন্স আনোয়ার শাহ রোডের অভিজাত অ্যাপার্টমেন্টের কমিউনিটি হলে আয়োজন করা হয়েছিল অনুষ্ঠানের। এদিন অভিষেককে শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়েছিলেন তাঁদের পরিবার ও ইন্ডাস্ট্রির বন্ধু বান্ধবরা। যেখানে এক সময় নিজেই পার্টির আয়োজন করতেন অভিষেক, সেখানেই তাঁর শ্রাদ্ধানুষ্ঠান, স্বভাবতই থমথমে ছিল পরিবেশ। 

এইদিন বাবার মৃত্যুর পর প্রথম সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলল অভিষেক চট্টোপাধ্যায়ের মেয়ে সাইনা। বাবাকে নিয়ে এদিন কেউ কোনও প্রশ্ন করেনি সাইনাকে, যাতে মনে কষ্ট না পায় বাচ্চা মেয়েটা। কিন্তু এদিন সাইনা নিজেই জানায় যে, সে অভিনয় করতে পারে, আগামিদিনে সে অভিনয় করতে চায়। অভিষেকের স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়ও জানান যে অভিষেক চাইতেন যে ডল অভিনয় করুক। অভিনয়ের প্রতি বরাবরই সাইনার ঝোঁক। এখন বাবার সেই ইচ্ছেপূরণই করতে চায় অভিষেকের মেয়ে। 

আরও পড়ুন: The Kashmir Files-Twinkle Khanna: 'দ্য কাশ্মীর ফাইলস' নিয়ে কৌতুক,'আপনার পরিবার ওখানে থাকলে বুঝতেন',তোপের মুখে টুইঙ্কেল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.