The Kashmir Files-Twinkle Khanna: 'দ্য কাশ্মীর ফাইলস' নিয়ে কৌতুক,'আপনার পরিবার ওখানে থাকলে বুঝতেন',তোপের মুখে টুইঙ্কেল

তিনি দ্য কাশ্মীর ফাইলস সম্পর্কে লিখেছেন, "একটি প্রযোজকের অফিসে একটি বৈঠকে, আমাকে জানানো হয়েছে যে কাশ্মীর ফাইলসের প্রতি শ্রদ্ধা জানিয়ে ইতিমধ্য়েই অনেক নতুন সিনেমার শিরোনাম রেজিস্টার করা হচ্ছে। যেহেতু বৃহত্তর শহরগুলির নাম নিয়ে ইতিমধ্যেই ছবি হয়েছে, এখন আন্ধেরি ফাইল, খার-ডান্ডা ফাইল এবং এমনকি দক্ষিণ বোম্বে ফাইলের মতো নামও রেজিস্টার করছে।'' 

Updated By: Apr 6, 2022, 03:21 PM IST
The Kashmir Files-Twinkle Khanna: 'দ্য কাশ্মীর ফাইলস' নিয়ে কৌতুক,'আপনার পরিবার ওখানে থাকলে বুঝতেন',তোপের মুখে টুইঙ্কেল

নিজস্ব প্রতিবেদন: পরিচালক বিবেক অগ্নিহোত্রীর(Vivek Agnihotri) ছবি 'দ্য কাশ্মীর ফাইলস'-এর(The Kashmir Files) নাম নিয়ে কৌতুকের জেরে নেটিজেনদের (Netizen) কটাক্ষের মুখে টুইঙ্কেল খান্না(Twinkle Khanna)। কিছুদিন আগেই এক সর্বভারতীয় দৈনিকে 'দ্য কাশ্মীর ফাইলস'র নাম করে কিছু মজার অভিজ্ঞতা শেয়ার করেন অক্ষয়(Akshay Kumar) পত্নী। এরপরেই সোশ্যাল মিডিয়ায়(Social Media) তাঁর বিরুদ্ধে ধেয়ে আসে কুমন্তব্যের ঝড়। 

তিনি দ্য কাশ্মীর ফাইলস সম্পর্কে লিখেছেন, "একটি প্রযোজকের অফিসে একটি বৈঠকে, আমাকে জানানো হয়েছে যে কাশ্মীর ফাইলসের প্রতি শ্রদ্ধা জানিয়ে ইতিমধ্য়েই অনেক নতুন সিনেমার শিরোনাম রেজিস্টার করা হচ্ছে। যেহেতু বৃহত্তর শহরগুলির নাম নিয়ে ইতিমধ্যেই ছবি হয়েছে, এখন আন্ধেরি ফাইল, খার-ডান্ডা ফাইল এবং এমনকি দক্ষিণ বোম্বে ফাইলের মতো নামও রেজিস্টার করছে। আমি শুধু ভাবছি যে আমার সহকর্মীরা এখনও নিজেদের চলচ্চিত্র নির্মাতা বলতে পারে! নাকি এই সমস্ত ফাইলিং দিয়ে, তারা আসল জাতীয়তাবাদী, মনোজ কুমারের মতো, সবাই কেরানিতে পরিণত হয়েছে।" 

আরও, তিনি লিখেছেন, "মা আমাদের ডিনারের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন এবং যখন তিনি তার নাতনির সঙ্গে খেলছিলেন, তখন আমি তাঁকে জানাই যে আমিও কাশ্মীর ফাইলস ঝড়ে গা ভাসিয়ে ঐ নামের উপর ভিত্তি করে একটি শিরোনাম রেজিস্টার করেছি। আমি নেইল ফাইল নামে একটি সিনেমা বানাতে যাচ্ছি। কী বিষয়ে? একটি ভয়াবহ ম্যানিকিউর নিয়ে হবে সেই সিনেমা। অন্ততপক্ষে এটা সাম্প্রদায়িক কফিনে শেষ পেরেক মারার থেকে ভালো হবে।''

তাঁর এই মন্তব্যেরে পরেই এক নেটিজেন লেখেন,'দ্য কাশ্মীর ফাইলস নিয়ে উপহাস করা মানে কাশ্মীরে গণহত্যা নিয়ে উপহাস করা।'অন্য একজন লেখেন, 'আপনার পরিবারের কেউ থাকলে বুঝতেন।' এক নেটিজেন লেখেন,'বচ্চন পাণ্ডে সাফল্যের পথে কাঁটা হয়েছে এই ছবি সে কারণেই এমন মন্তব্য! ছিঃ ধিক্কার!' সবমিলিয়ে টুইঙ্কেলের উপর বেজায় চটেছে নেটিজেনরা। প্রসঙ্গত ইতিমধ্যেই ৩০০ কোটি টাকা আয় করেছে 'দ্য কাশ্মীর ফাইলস'। 

আরও পড়ুন: Jaya Ahsan: জনপ্রিয় ইরানিয়ান পরিচালকের ছবিতে মুখ্য চরিত্রে বাঙালি নায়িকা জয়া আহসান, শুরু শুটিং

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.