লাইট, ক্যামেরা থেকে ছুটি; স্বামী, পরিবারকে কাছে পেতে গুয়াহাটিতে কাটছে দিন অঙ্কিতার

এপ্রিলে মুক্তি পাচ্ছে অঙ্কিতার সিনেমা 

Reported By: জয়িতা বসু | Updated By: Mar 11, 2020, 05:12 PM IST
লাইট, ক্যামেরা থেকে ছুটি; স্বামী, পরিবারকে কাছে পেতে গুয়াহাটিতে কাটছে দিন অঙ্কিতার

জয়ীতা বসু : বিয়ের বছর পূর্তি হয়েছে সবে সবে। একসঙ্গে থাকার এক বছর পূর্ণ হতেই সটান শ্বশুরবাড়ি পৌঁছে গিয়েছেন অভিনেত্রী অঙ্কিতা মজুমদার পাল। স্বামী সৌমিত্র পালের সঙ্গে আপাতত একান্তে সময় কাটাচ্ছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী।

আরও পড়ুন : RSS-এর প্রশিক্ষিত, সঙ্ঘের কার্যকর্তা বলে নিজের পরিচয় দিলেন মিলিন্দ
বিয়ের পর গুয়াহাটিতে ২-৩বার গিয়েছেন ঠিকই, কিন্তু বেশি সময় কাটাতে পারেননি কাছের মানুষদের সঙ্গে। এবার সেই আফসোস কাটাতে চাইছেন অঙ্কিতা। জি ২৪ ঘণ্টা ডট কম-কে এ বিষয়ে অঙ্কিতা জানান, অনেক বছর ধরে অভিনয় করছেন। বেশিরভাগ সময় কাটিয়েছেন একা একাই। তাই এবার বিয়ের পর পরিবারকে কাছে পেয়ে আর ছাড়তে চাইছেন না অঙ্কিতা। স্বামী, শ্বশুর, শাশুড়িকে নিয়ে এক্কেবারে পারিবারিক সময় কাটাতে চাইছেন এই অভিনেত্রী। 


বিয়ের পর কাজ শুরু করেছিলেন কিন্তু এই মুহূর্তে একটু ছুটি চাইছেন। ধারাবাহিকের চাপ কাটিয়ে আপাতত তাই ছুটির মুডে রয়েছেন অঙ্কিতা। তবে পরের বছর থেকে আবার পুরোদমে টেলিভিশনের পর্দায় ফিরছেন বলে জানান অঙ্কিতা। যদিও এপ্রিল মাসে মুক্তি পাচ্ছে পরিচালক শৈবাল মিত্রর সিনেমা 'তখন কুয়াশা ছিল'। এই সিনেমায় দেখা যাবে অঙ্কিতাকে। ফলে সিনেমার প্রমোশনের জন্য আগামী সপ্তাহের মধ্যেই আবার কলকাতায় ফিরছেন অঙ্কিতা।
এসবের পাশাপাশি করোনো ভাইরাসের আতঙ্ক যে সাধারণ মানুষের পাশাপাশি সেলেবদেরও বেশ কাবু করে ফেলেছে, তা স্পষ্ট অঙ্কিতার কথা থেকে। সেই কারণেই এবার গুয়াহাটি থেকে ট্রেনে চেপে কলকাতায় ফিরতে চাইছেন অঙ্কিতা। করোনার জন্যই এবার বিমানবন্দরের ছায়া মাড়াতে চাইছেন না টেলিভিশনের এই অভিনেত্রী। ফলে ট্রেনে চেপেই এবার অসম থেকে ফের কলকাতায় ফিরতে চাইছেন জড়োয়া ঝুমকো-খ্যাত এই অভিনেত্রী। শুধু তাই নয়, করোনা আতঙ্কের জেরে অনেক জায়গায় বেড়াতে যাওয়ার পরিকল্পনাও তাঁদের বাতিল করতে হয়েছে বলে জানান অঙ্কিতা। 


তবে করোনার পাশাপাশি ট্রেনে চেপে কলকাতায় ফেরার আরও একটি কারণ অঙ্কিতা উল্লেখ করেন। তিনি জানান, ট্রেনে চেপে ফেরার যেমন মজা অন্যরকম, তেমনি ট্রেনে চাপলে অনেক জায়গাতেই নেটওয়ার্ক পাওয়া যায় না। ফলে কাজ ফেলে স্বামী সৌমিত্র পালকে তাঁর দিকেই আরও বেশি করে মনসংযোগ করতে হয়। কাছের মানুষকে আরও বেশি করে কাছে পাওয়ার দাওয়াই হিসেবে ট্রেন সফরকেই তাঁর পছন্দের তালিকার এক্কেবারে প্রথমে রেখেছেন বলে জানান অঙ্কিতা।

.