'কাকে সাহায্য করব জানিনা!' সোশ্যাল মিডিয়ায় প্রতারণার শিকার Swastika

 ইনস্টাগ্রামে শেয়ার করলেন প্রতারণার কথা

Updated By: May 31, 2021, 07:54 PM IST
'কাকে সাহায্য করব জানিনা!' সোশ্যাল মিডিয়ায় প্রতারণার শিকার Swastika

নিজস্ব প্রতিবেদন: করোনা পরিস্থিতিতে মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন ইন্ডাস্টির বহু তারকা। এমনই একজন হলেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee) । অক্সিজেন থেকে হাসপাতালে বেডের ব্যবস্থা করে দিয়েছেন। কিন্তু এবার সেই স্বস্তিকাই চিন্তায় পড়ে গিয়েছেন। এই প্রতারণার যুগে কাকে সাহায্য করবেন আর কাকে করবেন না, কে সত্যি আর কে মিথ্যে এই নিয়ে। কারণ, স্বস্তিকার অভিযোগ সাহায্যপ্রার্থী এক মহিলা তাঁকে প্রতারণা করেছেন।

 

দেবযানী সরকার নামে এক মহিলার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন তিনি। ইনস্টাগ্রামে শেয়ার করলেন প্রতারণার কথা। স্বস্তিকা জানান, দেবযানী সম্প্রতি একটি স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে জানিয়েছিলেন তাঁর মা করোনা আক্রান্ত। কেউ যদি সাহায্যের হাত বাড়িয়ে দেন, তাই দেবযানীর পোস্ট নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পিনড করে রেখেছিলেন। অনেকের থেকে এভাবে সাহায্যও (Donation) পান দেবযানী। 

আরও পড়ুন: সঙ্কটে প্রকৃতি! দেশে 5G স্থাপনের বিরোধিতায় আদালতে Juhi Chawla

কিন্তু বর্তমানে স্বস্তিকা জানতে পারেন, মা সুস্থ হয়ে যাওয়ার পরেও আর্থিক সুবিধা নিয়ে যাচ্ছেন দেবযানী। ওই মহিলার বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার দাবিও জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি যে স্বেচ্ছাসেবী সংস্থা ঐ মহিলার খবর তুলে ধরেছিল তার বিরুদ্ধেও ক্ষোভ উগড়ে দিয়েছেন অভিনেত্রী। 

আরও পড়ুন: প্রথমবার স্বর্ণমন্দির দর্শনে গিয়ে 'বাকরুদ্ধ' Kangana Ranaut

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.