Payal Ghosh: অসমাপ্ত সুইসাইড নোট লিখে পোস্ট অভিনেত্রীর, মৃত্যুর জন্য দায়ী করলেন কাকে?

পোস্ট করা ছবিতে লেখা রয়েছে, ‘আমি যদি আত্মহত্যা করি কিংবা হৃদরোগে আক্রান্ত হয়ে মরে যাই তাহলে তার দায়ভার কে নেবে? আমি কিন্তু সুশান্ত সিং রাজপুত নই। আমি পায়েল ঘোষ। আত্মহত্যা করলে সকলকে ফাঁসিয়ে দিয়ে যাবো’।  আর এই পোস্টই মুহূর্তেই মধ্যেই ভাইরাল হয়ে যায়। 

Updated By: Mar 15, 2023, 05:22 PM IST
Payal Ghosh: অসমাপ্ত সুইসাইড নোট লিখে পোস্ট অভিনেত্রীর, মৃত্যুর জন্য দায়ী করলেন কাকে?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের সংবাদ শিরোনামে অভিনেত্রী পায়েল ঘোষ। কয়েক বছর আগে পরিচালক অনুরাগ কশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে খবরে এসেছিলেন তিনি। এবার একটি অসমাপ্ত সুইসাইড নোট লিখে তা ইনস্টাগ্রামে পোস্ট করে ধোঁয়াশা বাড়িয়ে দিলেন। পায়েলের পোস্ট করা ওই সুইসাইড নোট নিয়েই এখন মুখর নেটপাড়া৷ সোশাল মিডিয়ায় এনেছেন মৃত্যুর প্রশ্ন।

আরও পড়ুন, Alia Bhatt Birthday: শুধু অভিনয়ই নয়, আরও অন্য পেশাও রয়েছে আলিয়ার, সম্পত্তি পরিমাণ ৫০০ কোটির বেশি...

পোস্ট করা ছবিতে লেখা রয়েছে, ‘আমি যদি আত্মহত্যা করি কিংবা হৃদরোগে আক্রান্ত হয়ে মরে যাই তাহলে তার দায়ভার কে নেবে? আমি কিন্তু সুশান্ত সিং রাজপুত নই। আমি পায়েল ঘোষ। আত্মহত্যা করলে সকলকে ফাঁসিয়ে দিয়ে যাবো’।  আর এই পোস্টই মুহূর্তেই মধ্যেই ভাইরাল হয়ে যায়। পায়েলের  এই পোস্ট দেখে উদ্বিগ্ন হয়ে ওঠেন ভক্তরাও৷ মুম্বই পুলিশেরও নজর এড়িয়ে যায়নি সোশাল মাধ্যমে পোস্ট করা ওই ছবি৷

এই বিষয়টি অবশ্য বোঝা যায় পায়েলের আরেকটি পোস্ট থেকে। যেখানে তিনি নিজেই লেখেন, একটি পোস্টে তিনি লেখেন, ‘ আমার পোস্ট দেখে বাড়িতে ছুটে এসেছিল ওশিয়াড়া পুলিশ। তাঁরা চিকিৎসকের সঙ্গে পরামর্শ করেছেন। হয়তো জিজ্ঞাসাবাদ করা হবে আমার ফিজিওথেরাপিস্টিকে। আমি বর্তমানে কোন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি সেটাও হয়ত জিজ্ঞাসা করা হবে’। 

এর আগে ২০২০ সালে মি-টু আন্দোলন চলাকালীন অনুরাগ কশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। দাবি করেছিলেন, ২০১৩ সালে জোরপূর্বক তাঁর সঙ্গে  যৌন সম্পর্ক তৈরী করতে চেয়েছিলেন অনুরাগ। এমনকি সেই সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে সাহায্য চেয়ে আবেদনও করেছিলেন।

আরও পড়ুন, Sameer Khakhar Passes Away: 'সার্কাস' খ্যাত প্রবীণ অভিনেতা সমীর খাখরের জীবনাবসান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.