Sameer Khakhar Passes Away: 'সার্কাস' খ্যাত প্রবীণ অভিনেতা সমীর খাখরের জীবনাবসান

 জনপ্রিয় ধারাবাহিক 'নুক্কাড়'-এর অভিনেতা সমীর খাখর মারা গেছেন। বয়স হয়েছিল 71 বছর। তিনি শ্বাসকষ্টসহ অন্যান্য শারীরিক সমস্যায় ভুগছিলেন। তাকে বোরিভলির এমএম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আজ ভোর 10.30-এ তাঁর শেষকৃত্য সম্পন্ন হচ্ছে। এরপর তিনি বোরিভ্যালির বাভাই নাকা শ্মশানে যাবেন।

Updated By: Mar 15, 2023, 11:27 AM IST
Sameer Khakhar Passes Away: 'সার্কাস' খ্যাত প্রবীণ অভিনেতা সমীর খাখরের জীবনাবসান
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রয়াত জনপ্রিয় ধারাবাহিক 'নুক্কাড়'-এর অভিনেতা সমীর খাখর। মৃত্য়ুকালে বয়স হয়েছিল ৭১ বছর। বেশ কিছুদিন ধরেই শ্বাসকষ্ট-সহ অন্যান্য শারীরিক সমস্যায় ভুগছিলেন। গতকাল দুপুরে তার শ্বাসকষ্ট শুরু হয়। এর পরে সমীরকে বোরিভলির এমএম হাসপাতালে ভর্তি করা হয়, সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। রেখে গেলেন স্ত্রীকে। বুধবার ১০.৩০- নাগাদ বাভাই নাকা শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে বলে পরিবার সূত্রে খবর। 

আরও পড়ুন, Priyanka Chopra-Shah Rukh Khan: ‘বলিউড ছেড়ে হলিউডে যেতে চাই না’, শাহরুখের মন্তব্য শুনে প্রিয়াঙ্কা বললেন...

সমীর খাখরের ভাই গণেশ এক জাতীয় সংবাদমাধ্যমকে জানান, মঙ্গলবার সকালে তাঁর শ্বাসকষ্টের সমস্যা দেখা দেয়। তারপরেই হাসপাতালে নিয়ে যাই এবং আইসিইউতে ভর্তি করি। কিন্তু একে একে তাঁর একাধিক অঙ্গ বিকল হয়ে যেতে থাকে। বুধবার সকাল সাড়ে চারটে নাগাদ আমাদের ছেড়ে চান যান। প্রায় চার দশকের কর্মজীবনে, অভিনেতা বিভিন্ন মাধ্যমে অভিনয় করেছেন। ক্যামেরার সামনে এবং পিছনে উভয় ক্ষেত্রেই প্রধান প্রতিভাদের সঙ্গে কাজ করেছেন। নব্বইয়ের দশকে ধারাবাহিকভাবে কাজ করার পর তিনি আমেরিকা চলে যান এবং সেখানে একজন জাভা কোডার হিসেবে কাজ শুরু করেন।

২০০৮ সালে যখন মন্দা আঘাত আসে তখন ফের তিনি ভারতে ফিরে আসেন। সেই সঙ্গে আরও একবার পেশা হিসেবে বেছে নেন নিজের প্রথম প্রেম অভিয়নকেই। তারপর আর পিছনে ফিরে তাকাননি। গুজরাকি নাটক দিয়ে শুরু করেছিলেন জীবন এবং টিভি শো 'নুক্কাড়' তাঁকে পৌঁছে দিয়েছিল খ্যাতির শীর্ষে। আশির দশকের এই আইকনিক শো-এর খ্যাতি তাঁকে জনপ্রিয় চরিত্র অভিনেতা করে তোলে। সমীরের জনপ্রিয় টিভি অনুষ্ঠানগুলি ছিল সার্কাস, নয়া নুক্কড়, শ্রীমান শ্রীমতি, মণিরঞ্জন এবং আদালাত। 'হাসি তো ফসি', 'পটেল কো পাঞ্জাবি শাদি', 'পুষ্পক', 'পরিন্দা', 'শাহেনশাহ'-এর মতো ছবিতে দেখা গিয়েছিল তাঁকে।

আরও পড়ুন, Viral Video: কনসার্টে স্টেজের সাফাইকর্মীর সঙ্গে হানি সিং-এর উদ্দাম নাচ, ভাইরাল ভিডিয়ো...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.