Shakib Khan | Misty Jannat: 'শাকিবকে বিয়ে করব না, তবে...' মুখ খুললেন মিষ্টি জান্নাত...

Shakib Khan Wedding: তৃতীয়বার বিয়ে করতে চলেছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। সেই খবরেই সরগরম সিনেদুনিয়া। শোনা যাচ্ছে ডাক্তার পাত্রীকেই বিয়ে করবেন শাকিব। গুঞ্জন উঠেছে অভিনেত্রী ও ডাক্তার মিষ্টি জান্নাতই সেই পাত্রী। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী। 

Updated By: May 12, 2024, 09:28 PM IST
Shakib Khan | Misty Jannat: 'শাকিবকে বিয়ে করব না, তবে...' মুখ খুললেন মিষ্টি জান্নাত...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বিয়ে করছেন শাকিব খান(Shakib Khan)। আপাতত এই খবরেই সরগরম ঢালিউড। এটা তাঁর তৃতীয় বিয়ে হতে চলেছে। এর আগে তিনি অভিনেত্রী অপু বিশ্বাস(Apu Biswas) ও শবনম বুবলীকে(Sabnam Bubly) বিয়ে করেছেন। তাঁদের ২ জনের ঘরে ২ জন পুত্র সন্তান রয়েছে। এর মাঝেই কিছুদিন ধরেই গুঞ্জন চলছে শাকিব খান তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন। শোনা যাচ্ছে ডাক্তার পাত্রীকেই বিয়ে করবেন শাকিব। গুঞ্জন উঠেছে অভিনেত্রী ও ডাক্তার মিষ্টি জান্নাতই সেই পাত্রী।

আরও পড়ুন- Nusrat Jahan: দেখতে হুবহু যশের মতো! মাতৃদিবসে প্রথমবার ছেলে ঈশানকে সামনে আনলেন নুসরত...

এই বিষয়ে বাংলাদেশের সংবাদমাধ্যমে মিষ্টি বলেন, 'অনেক সাংবাদিকই আমাকে ফোন করছেন শাকিবকে বিয়ের ব্যাপারে। কিন্তু আমি এ বিষয়ে কিছুই বলিনি। কারণ এটা এখন বলা যাবে না। গুঞ্জন আপাতত গুঞ্জনই থাক। ইদানীং আমার সঙ্গে শাকিবের বেশি দেখা হয়েছে। আমি একজন অভিনেত্রী। সেই সঙ্গে ডাক্তারও'।

বিষয়টি নিয়ে অভিনেত্রী আরও বলেন, 'আমার সঙ্গে শাকিবের অনেক জানাশোনা। তাই অনেকেই ভাবছেন, শাকিবের সঙ্গে আমারই বিয়ে হচ্ছে। কিন্তু আমি এটা বলতে চাই, বিবাহিত কাউকে আমি বিয়ে করব না। আবার ভালো লেগে গেলে করতেও পারি, কিছু বলা যায় না। সময় বলে দেবে।' শাকিবকে বিয়ের প্রসঙ্গে হেয়ালি করেই অভিনেত্রী আরও জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি বিয়ে করতে চলেছেন। চলতি বছরের শেষে অথবা আগামী বছর বিয়ে করবেন তিনি।

আরও পড়ুুন- Singer Death: ভয়ংকর গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন জনপ্রিয় ব্যান্ডের গায়ক, আহত গোটা দল...

তারকা হিসেবে শাকিবের একাধিক বিয়ে প্রসঙ্গে মিষ্টি বলেন, 'সেলিব্রেটিদের বিয়ে সহজে চোখে পড়ে। কিন্তু সেটা সমাজে প্রভাব ফেলে না বলে মনে করি আমি। কারণ সমাজে ডিভোর্স, সেপারেশন অহরহ হচ্ছে। আমার ফ্রেন্ড সার্কেলে চার-পাঁচটা বিয়ে করেছে এমনও আছে। তাই এ নিয়ে আসলে নতুন করে বলার কিছু নেই। কাউকে আসলে জোর করে কাছে রাখা যায় না। আপনার সঙ্গী যদি আপনার কাছে না থাকতে চায়, তবে তার সঙ্গে জোর করে থাকা ঠিক না। অন্তত আমি সেটা করতাম না'।

বর্তমানে কলকাতায় শুযুটিংয়ে ব্যস্ত শাকিব। শোনা যাচ্ছে শাকিবের সঙ্গে দেখা করতে কলকাতাও আসবেন তিনি। শাকিবের সঙ্গে সিনেমা এবং কলকাতায় আসা  প্রসঙ্গে টেনে মিষ্টি জান্নাত বলেন, 'সম্প্রতি আমার সঙ্গে শাকিবের একটি সিনেমার কথা চলছে। এখন শাকিব কলকাতায় আছে। কিছুদিন আগে আমিও কলকাতায় গিয়েছিলাম আমার একটি কাজের জন্য। আবারও একটা কাজে কলকাতায় খুব শিগগিরই যাব।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.