এত্তো জুতো নুসরতের!

 টালিগঞ্জের সেলেবরাও এতে কেউ কম যান না।

Updated By: Jan 18, 2019, 09:40 PM IST
এত্তো জুতো নুসরতের!

নিজস্ব প্রতিবেদন: জুতো ও জামা কিনে ওয়ারড্রব সাজাতে ভালোবাসেন না এমন মহিলা হয়ত খুব কমই আছেন। বিশেষ করে যিনি তিনি সেলিব্রিটি হন, তাহলে তো কথাই নেই। পেশার কারণেই নানান ধরনের জুতো ও রকমারি পোশাক কিনে থাকেন এদেশের বহু অভিনেত্রীই। বলিউড তো অনেক পরের কথা, টালিগঞ্জের সেলেবরাও এতে কেউ কম যান না।

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের ভিডিও পোস্ট করে থাকেন অভিনেত্রী নুসরত জাহান। তাঁর পোস্ট করা বহু ভিডিও বিভিন্ন সময় ভাইরাল হয়েছে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে নিজের নানান রকমের জুতোর কালেকশনের একটি ভিডিও বানিয়ে পোস্ট করেছেন অভিনেত্রী। ফেসবুকেও পোস্ট করেছেন সেই ভিডিও।

আরও পড়ুন-সোনাক্ষীর বিরুদ্ধে ৩৭ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, পাঠানো হল নোটিস

গত ৮ জানুয়ারি নিজের ২৯ বছরের জন্মদিন সেলিব্রেট করেছেন অভিনেত্রী। প্রত্যেকের মতোই নুসরতের কাছেও জন্মদিনটা ছিল স্পেশাল। বিশেষ দিনটা আরও সুন্দর করে তুলতে তাঁর নিজের স্বেচ্ছাসেবী সংস্থার তরফে আয়োজিত একটি অনুষ্ঠানে অনাথ কিংবা বিশেষ ক্ষমতাসম্পন্ন ছোট ছোট শিশুদের সঙ্গে সময় কাটান অভিনেত্রী। তাঁদের সঙ্গে দাঁড়িয়েই কেক কাটেন তিনি। কেক কাটার পর ছোটদের নিজের হাতে সেই কেক খাইয়েও দেন তিনি। সেই জন্মদিন সেলিব্রেশনের ভিডিও নিজের ফেসবুকে শেয়ারও করেছিলেন অভিনেত্রী।  

আরও পড়ুন-''পুরানো সেই দিনের কথা'',  কিশোরী বিদ্যা বালানের এই ছবিগুলি দেখেছেন?

আরও পড়ুন-স্ত্রী মীরাকে ছেড়ে কিয়ারা আডবাণীর সঙ্গে পার্কে ঘুরে বেড়াচ্ছেন শাহিদ? ধরা পড়ে গেলেন ক্যামেরায়

শেষবার নুসরতকে দেখা গেছে বিরসা দাশগুপ্তের 'ক্রিসক্রস' ও রাজীব বিশ্বাসের 'নাকাব' ছবিতে। এবছর যশ দাশগুপ্তের বিপরীতে 'সেভেন' ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।

আরও পড়ুন-১০ এর টুইস্টে কামাল, বের হল বলি সেলেবদের আসল রূপ

.