Adil Hussain : হাতে টাকাপয়সা নেই, ভূমিকম্পে ঘরছাড়া অভিনেতা আদিল হুসেন!

ভূমিকম্পে ঘরছাড়া অভিনেতা আদিল হুসেন। এদিকে হাতে নেই নগদ টাকা, ক্রেডিট কিংবা ডেবিট কার্ড, মহা বিপদে পড়ে যান অভিনেতা। বুধবার, ট্যুইটারে নিজেই সেই বিপদের কথা তুলে ধরেছেন আদিল হুসেন। তিনি এখন অভিনয় দুনিয়ার পরিচিত মুখ, তবে মুম্বই নয়, আদিল থাকেন দিল্লিতে। বুধবার ভোরে ভূমিকম্পের আঁচ পেয়ে আতঙ্কে সেখানকার বাড়ি ছেড়েই বেরিয়ে পড়েছিলেন অভিনেতা। তারপর?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 9, 2022, 09:06 PM IST
Adil Hussain : হাতে টাকাপয়সা নেই, ভূমিকম্পে ঘরছাড়া অভিনেতা আদিল হুসেন!

Adil Hussain, Earthquake, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ভূমিকম্পে ঘরছাড়া অভিনেতা আদিল হুসেন। এদিকে হাতে নেই নগদ টাকা, ক্রেডিট কিংবা ডেবিট কার্ড, মহা বিপদে পড়ে যান অভিনেতা। বুধবার, ট্যুইটারে নিজেই সেই বিপদের কথা তুলে ধরেছেন আদিল হুসেন। তিনি এখন অভিনয় দুনিয়ার পরিচিত মুখ, তবে মুম্বই নয়, আদিল থাকেন দিল্লিতে। বুধবার ভোরে ভূমিকম্পের আঁচ পেয়ে আতঙ্কে সেখানকার বাড়ি ছেড়েই বেরিয়ে পড়েছিলেন অভিনেতা। তারপর?

ঠিক কী ঘটেছে?

বুধবার খুব ভোরে ভূমিকম্পে কেঁপে ওঠে নেপালের পশ্চিমাঞ্চল। রিখটার স্কেলে যার মাত্রা ছিল ৬.৬। এই ভূমিকম্পের প্রভাব পড়ে দিল্লি সহ আশেপাশের বেশকিছু অঞ্চলে। আর ভূমিকম্পে আঁচ পেয়েই তড়িঘড়ি বাড়িতে চাবি দিয়ে বের হয়ে যান অভিনেতা আদিল হুসেন। তাড়াহুড়ো করে নগদ টাকা, ক্রেডিট কিংবা ডেবিট কার্ড কিছুই সঙ্গে নেননি অভিনেতা। অত ভোরে কোথায় যাবেন কাকে ফোন করবেন কিছুই বুঝে উঠতে পারছিলেন না আদিল। অগত্যা, তার এক সাংবাদিক বন্ধু তাঁর ফোন ধরেন। তিনি সেসময় জেগে ছিলেন। সেই বন্ধুই আদিলকে আশ্রয় দেন। আদিল জানিয়েছেন, আজকের রাতটি তিনি তাঁর বাড়িতেই শান্তিতে ঘুমতে পারবেন। এমন বিপদের কথা ট্যুইট করে সকলের সামনে তুলে ধরেছেন অভিনেতা আদিল হুসেন। 

জানা যাচ্ছে, নেপালে এই ভূমিকম্পে কমপক্ষে ৬ জনের মৃত্যু হয়েছে, যার মধ্যে ৪ জন শিশু। জঘম হয়েছেন কমপক্ষে ৫ জন। এদিকে খুব শীঘ্রই মুক্তি পাবে আদিল হুসেন অভিনীত ZEE 5-এর ওয়েব সিরিজ 'মুখবীর দ্যা স্টোরি অফ অ্যা স্পাই'। এই ওয়েব সিরিজে আদিল হুসেন ছাড়াও রয়েছেন প্রকাশ রাজ, বরখা বিস্ত, জেইন খান দুরানি, জোয়া আফরোজ, সত্যদীপ মিশ্রা, হর্ষ ছায়া, করণ ওবেরয় সহ আরও অনেকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.