Kantara Star Rishab Shetty: ‘আমি গর্বিত কন্নড়, হিন্দি ছবি করব না’, জল বিক্রেতা থেকে সুপারস্টার ঋষভের জার্নি

Kantara Star Rishab Shetty: আজকের সুপারস্টার ঋষভের জীবনের কাহিনী কোনও সিনেমার চিত্রনাট্যের থেকে কম নয়। একটি সিনেমার উপর ভর করে ঋষভ হয়ে উঠেছেন প্যান ইন্ডিয়া স্টার। কিন্তু এই স্টারডমের মূল্য রীতিমতো রোমহর্ষক।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 9, 2022, 08:33 PM IST
Kantara Star Rishab Shetty: ‘আমি গর্বিত কন্নড়, হিন্দি ছবি করব না’, জল বিক্রেতা থেকে সুপারস্টার ঋষভের জার্নি

Kantara Star Rishab Shetty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সারা দেশে সাড়া ফেলেছে ঋষভ শেট্টি অভিনীত ছবি ‘কান্তারা’। কন্নড় ভাষায় তৈরি এই ছবির দৌলতে ঋষভ এখন সুপারস্টার। অভিনয়ের পাশাপাশি এই ছবি লিখেছেন ও পরিচালনা করেছেন তিনি। সারা পৃথিবীতে ২০০ কোটি টাকা ব্যবসা করেছে এই ছবি। ছবির হিন্দি ভার্সন ব্যবসা করেছে ৬২ কোটি। দক্ষিণী অন্যান্য তারকাদের মতো তিনিও কী নাম লেখাবেন বলিউডে?  এই প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন, ‘আমি কন্নড় ছবিই করতে চাই। আমি একজন গর্বিত কন্নড়। কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য, এখানকার মানুষের জন্য আজ আমি এখানে। একটা সিনেমা হিট করল বলে আমি আমার পরিবার বা বন্ধুদের ছেড়ে যাব না।’

আরও পড়ুন-Bigg Boss 16: কী এমন ঘটল? তড়িঘড়ি বিগ বস থেকে বের করে দেওয়া হল অর্চনা গৌতমকে

ঋষভের কথায় মুগ্ধ ও অনুপ্রাণিত নেটপাড়া। তবে আজকের সুপারস্টার ঋষভের জীবনের কাহিনী কোনও সিনেমার চিত্রনাট্যের থেকে কম নয়। একটি সিনেমার উপর ভর করে ঋষভ হয়ে উঠেছেন প্যান ইন্ডিয়া স্টার। কিন্তু এই স্টারডমের মূল্য রীতিমতো রোমহর্ষক। ঋষভ যে স্টারডম পেয়েছেন তা স্বপ্ন ছিল তাঁর কাছে। জীবনের ১৮ বছর স্ট্রাগল করেছেন তিনি। সেই জার্নিটা সহজ ছিল না ঋষভের কাছে। ছোট থেকেই অভিনেতা হওয়ার স্বপ্ন দেখতেন ঋষভ। কলেজ পাশ করার পরই অভিনয়ে নিজের কেরিয়ার তৈরি করার পরিকল্পনা করেছিলেন তিনি।

আরও পড়ুন-Aindrila Sharma: এখনও ফেরেনি জ্ঞান, কী বলছেন ঐন্দ্রিলার চিকিৎসক?

থিয়েটার থেকে হাতেখড়ি ঋষভের। স্ট্রাগলের প্রথম দিকে আয়ের জন্য জলের বোতল বিক্রি করেছেন ঋষভ, এমনকী হোটেলেও কাজ করেছেন। এরপর টিভি ধারাবাহিকেও কাজ করেন তিনি। তখন থেকেই দর্শকেরা তাঁকে পছন্দ করে। তখনই তিনি ঠিক করে নেন যে, অভিনেতা হিসাবেই নিজের কেরিয়ার গড়বেন। ২০০৪ সালে প্রথম ছবি করেন তিনি। কিন্তু সেই ছবিতে বিশেষ কোনও রোল পাননি তিনি। এভাবেই ছোটখাটো চরিত্রে দিনের পর দিন অভিনয় করেন তিনি। সেভাবে নিজের পরিচিতি পাচ্ছিলেন না। এইভাবেই কেটে গেছে ১৮ বছর। শুধু অভিনেতা নয়, সহকারী পরিচালক হিসাবেও কাজ করেছেন ঋষভ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.