মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০১৫ দিল্লির অদিতি আর্য

মিস ইন্ডিয়ার খেতাব এবার উঠল দিল্লির অদিতি আর্যর মাথায়। শনিবার সন্ধ্যায় মুম্বইয়ের যশরাজ স্টুডিওতে আয়োজিত এফবিবি ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৫ প্রতিযোগিতায় বেছে নেওয়া হল এই বছরের ৩ বিজয়ীকে। মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড খেতাব জেতেন অদিতি আর্য, প্রথম রানার্স আপ হয়েছেন আফরিন রেচেল ভাজ ও দ্বিতীয় রানার্স আপ হয়েছেন ভারতিকা সিং।

Updated By: Mar 30, 2015, 03:40 PM IST
মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০১৫ দিল্লির অদিতি আর্য

ওয়েব ডেস্ক: মিস ইন্ডিয়ার খেতাব এবার উঠল দিল্লির অদিতি আর্যর মাথায়। শনিবার সন্ধ্যায় মুম্বইয়ের যশরাজ স্টুডিওতে আয়োজিত এফবিবি ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৫ প্রতিযোগিতায় বেছে নেওয়া হল এই বছরের ৩ বিজয়ীকে। মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড খেতাব জেতেন অদিতি আর্য, প্রথম রানার্স আপ হয়েছেন আফরিন রেচেল ভাজ ও দ্বিতীয় রানার্স আপ হয়েছেন ভারতিকা সিং।

৫২তম মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় বিচারকের আসনে ছিলেন জন অ্যাব্রাহাম, মনীষা কৈরালা, সোনু নিগম, অনিল কপূর, ফিরোজ নাদিয়াদওয়ালা, আবু জানি ও সন্দীপ খোসলা, শিল্পা শেঠি, সোনালি বেন্দ্রে, শামক ডাভর ও চিত্রাঙ্গদা সিং। মোট ২১ জন প্রতিযোগী মঞ্চে আসেন ডিজাইনার মন্দিরা ভিরকের পোশাকে। তাদের ব্যক্তিত্ব, সৌন্দর্য্য ও উপস্থাপনার বিচারে বেছে নেওয়া হয় ১০ জনকে। পুরস্কৃত করা হয় সাব কনটেস্ট বিজয়ীদেরও। এফবিবি মিস বিউটি উইথ আ পারপস জেতেন ভারতিকা সিং ও রিলায়েন্স ডিজিটাল মিস মাল্টিমিডিয়া জেতেন রেওয়াতি ছেত্রী।

দ্বিতীয় রাউন্ডে প্রতিযোগীরা মঞ্চে আসেন এফবিবির স্প্রিং সামার কালেকশনে। বিচারকদের প্রশ্নের উত্তর দেন ১০ প্রতিযোগী। বুদ্ধিমত্তা ও দৃপ্ততার বিচারে শেষ পাঁচে জায়গা করে নেন আফরিন রেচেল ভাজ, তানিয়া হোপে, ভারতিকা সিং, অদিতি আর্য ও দীক্ষা কৌশল। সেরা পাঁচজনকে হাত ধরে মঞ্চে নিয়ে আসেন গৌতম গুলাটি, করণ টাকেরের মতো টেলিভিশন ব্যক্তিত্বরা। চূড়ান্ত পর্বে একটিই প্রশ্নের উত্তর দিতে হয় ৫ প্রতিযোগীকে। সেরার সেরা নির্বাচিত হন অদিতি, আফরিন ও ভারতিকা। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করবেন অদিতি, মিস ইন্টারন্যাশনাল প্রতিযোগিতায় দেশের প্রতিনিধিত্ব করবেন আফরিন ও মিস ইউনাইটেড কনটেন্টে ভারতের বাজি এবার ভারতিকা।

মিস ইন্ডিয়ার মঞ্চ আগাগোড়াই ছিল বিনোদনে ভরপুর। করিনা কপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ, শহিদ কপূরের মতো বলিউড সেলেবরা পারফর্ম করেন মিস ইন্ডিয়ার মঞ্চে। ছিল কণিকা কপূর, মিট ব্রাদার্স, শাল্মলী খোলগাড়ের গানের অনুষ্ঠানও। গোটা অনুষ্ঠান সঞ্চালনা করে মনীশ পল ও প্রাক্তন মিস ইন্ডিয়া নেহা ধুপিয়া। রেড কার্পেটে দেখা গিয়েছে অনিল কপূর, পরেশ রাওয়াল, নাসিরুদ্দিন শাহ, রকি এসের মতো ব্যক্তিত্বদের।

মোট ১৩টি শহর, ৩টি আঞ্চলিক অডিশন ও ২টি প্রতিযোগিতার মাধ্যমে বেছে নেওয়া হয়েছিল চূড়ান্ত পর্বের ২১ প্রতিযোগীকে।

 

.