রিল নয়, রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে মিঠাইয়ের 'উচ্ছেবাবু' আদৃত? জোর গুঞ্জন টলিপাড়ায়

শোনা যাচ্ছে নভেম্বরেই বিয়ে করছেন নায়ক !

Updated By: Jul 19, 2021, 04:10 PM IST
রিল নয়, রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে মিঠাইয়ের 'উচ্ছেবাবু' আদৃত? জোর গুঞ্জন টলিপাড়ায়

নিজস্ব প্রতিবেদন: টেলিপাড়ায় কান পাতলেই এখন একটাই খবর। অনুরাগীদের হৃদয় ভেঙে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মিঠাইয়ের 'উচ্ছে বাবু' ওরফে অভিনেতা আদৃত রায় (Adrit Roy)। শোনা যাচ্ছে বহুদিনের বান্ধবীকে এই বছরের শেষেই বিয়ে করতে চলেছেন তিনি। অভিনেতা নিজে এ কথা না জানালেও ঘনিষ্ঠ মহল সূত্রে খবর এমনই।

আরও পড়ুন:গেরুয়া রঙের অফ শোল্ডার টপে সেজে নেটিজেনদের জন্য নতুন বার্তা Nusrat-র

দুই পরিবারের মধ্যেও অনেক দিনের সম্পর্ক, তাই কথাও হয়ে রয়েছে। এই বছর নভেম্বরেই বিয়ে করবেন আদৃত (Adrit Roy)। এই খবর সামনে আসতেই মন খারাপ তাঁর মহিলা ফ্যানদের। কিছুদিন আগেই মিঠাইয়ের সঙ্গে ফুলশয্যার একটি দৃশ্যের ঝলক সামনে এসেছে দর্শকদের। আর এবার রিয়েল লাইফেও তা ঘটতে চলেছে অভিনেতার জীবনে। 

অভিনেতা প্রথম থেকেই একটু লাজুক। ব্যক্তিগত মুহূর্ত ক্যামেরাবন্দি করলেও তা কখনই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন না। ফলে বান্ধবীকেও দেখা যায় নি এতদিন। আশা করা যাচ্ছে ধীরে ধীরে প্রেমিকাকে প্রকাশ্যে আনবেন নায়ক। ১০ বছরের সম্পর্কে শিলমোহর পড়বে এইবার। বান্ধবীকে দেখার অপেক্ষায় ফ্যানেরা। প্রসঙ্গত জি বাংলার 'মিঠাই' (Mithai) ধারাবাহিক এখন জনপ্রিয়তার নিরিখে শীর্ষস্থানে, TRP তে ধারে কাছে নেই অন্য কোনও ধারাবাহিক। যদিও বিয়ের বিষয়ে এখনও মুখ খোলেন নি আদৃত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.