গেরুয়া রঙের অফ শোল্ডার টপে সেজে নেটিজেনদের জন্য নতুন বার্তা Nusrat-র

এবার আর কড়া নন, অনুরাগীদের কাছে কিছুটা সহজভাবেই ধরা দিলেন নুসরত 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 19, 2021, 01:14 PM IST
গেরুয়া রঙের অফ শোল্ডার টপে সেজে নেটিজেনদের জন্য নতুন বার্তা Nusrat-র

নিজস্ব প্রতিবেদন:  আজকাল সোশ্যাল মিডিয়ায় নিত্যদিনই চর্চার বিষয় হয়ে উঠেছেন সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। কারণটা যে তাঁর  ব্যক্তিগত জীবন, তা আর নতুন করে বলার কিছু নেই। প্রায়দিনই কোনও না কোনও ভাবে ট্রোল হতে হয়েছে সাংসদ, অভিনেত্রীকে। কখনও কখনও কড়া ভাষায় ট্রোলের জবাবও দিয়েছেন তিনি। তবে এবার আর কড়া নন, অনুরাগীদের কাছে কিছুটা সহজভাবেই ধরা দিলেন নুসরত (Nusrat Jahan)। 

শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরেই নাকি সন্তানের জন্ম দেবেন নুসরত জাহান (Nusrat Jahan)। দিন যতই এগিয়ে আসছে, ততই যেন তাঁর চেহারায় আরও বেশি করে ঔজ্জ্বল্য ছড়িয়ে পড়ছে। এবার গেরুয়া রঙের অফ শোল্ডার টপ, খোলা চুল আর হালকা লিপস্টিকে সেজে নেটিজেনদের কাছে ধরা দিলেন অভিনেত্রী। অনুরাগীদের জন্য শুভ সময়ের প্রার্থনা করে লিখলেন, ''প্রার্থনা করি, আমার দ্যুতির মতোই সকলের সময় উজ্জ্বল হোক।'' 

আরও পড়ুন-''নুসরত আমার কাছেই আছে'', Bangladesh-র হিরো আলমের দাবিতে নেটদুনিয়ায় হইচই

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

কিছুদিন আগে নেট দুনিয়ার ট্রোলারদের সহবত শেখাতে গিয়ে পাল্টা আক্রমণের মুখে পড়তে হয়েছিল নুসরত (Nusrat Jahan)কে। নুসরত নেটিজেনদের উদ্দেশ্য করে লিখেছিলেন, ''মানুষের উপর কিছুটা সার দিলাম, যাতে তাঁরা বেড়ে ওঠে।'' অভিনেত্রীর এমন পোস্টের কিছুক্ষণের মধ্যেই তাঁকে পাল্টা আক্রমণ করা শুরু করেন কিছু নেটিজেন। যদিও সে আক্রমণ অনেকক্ষেত্রেই শালীনতা ছাড়ায়। ধর্ম নিয়ে কটাক্ষ, এমনকি মৃত্যু কামনা করতেও ছাড়েননি কিছু ট্রোলার। অভিনেত্রী অবশ্য তাঁর পাল্টা জবাব দেননি। উল্টে, সোমবার অনুরাগীদের কাছে সহজভাবেই ধরা দিলেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)