Mia Khalifa| Bogg Boss 16: বিগ বসে মিয়া খালিফার ওয়াইল্ডকার্ড এন্ট্রি! ভাইরাল অ্যাডল্ট স্টারের জবাব

Mia Khalifa| Bogg Boss 16: শুধুমাত্র সাধারণ দর্শকই নয়, মিয়া খালিফার কানেও পৌঁছেছে সেই গুঞ্জন। এরপরই তা নিয়ে ট্যুইট করেন তিনি। সেই ট্যুইটই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Dec 7, 2022, 09:08 PM IST
Mia Khalifa| Bogg Boss 16: বিগ বসে মিয়া খালিফার ওয়াইল্ডকার্ড এন্ট্রি! ভাইরাল অ্যাডল্ট স্টারের জবাব

Mia Khalifa, Bogg Boss 16, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগ বস সিজন ১৬ শুরু হয়েছে প্রায় ৫০ দিন। প্রতিবারের মতো এবছরও এই রিয়ালিটি শোয়ে ঘটনার ঘনঘটা। ইতমধ্যেই এই শোয়ে এসে গেছে সেই সময়, যখন ঘরে আসতে চলেছে নয়া সদস্য। কিন্তু কে আসতে চলেছে ওয়ার্ল্ড কার্ড এন্ট্রিতে?  ঘরে নয়া সদস্য আসুক, এমনটা শুধু দর্শক নয়, ঘরের সদস্যরাও চাইছে। কে হতে চলেছে বিগ বসের নয়া সদস্য, তা নিয়ে শোনা যাচ্ছে হাজারও জল্পনা। কিন্তু এরই মাঝে একটি নাম নিয়ে জোর জল্পনা। শোনা যাচ্ছে বিগ বসের ঘরে প্রতিযোগী হয়ে আসতে চলেছেন অ্যাডল্ট মুভিস্টার মিয়া খালিফা।

আরও পড়ুন- Chanchal Chowdhury| Paresh Rawal: ‘কেউ মাছ-ভাত খাবে নাকি কাঁচা খেয়ে গ্যাস বাঁচাবে, তাঁর নিজস্ব ব্যাপার’

শুধুমাত্র সাধারণ দর্শকই নয়, মিয়া খালিফার কানেও পৌঁছেছে সেই গুঞ্জন। এরপরই তা নিয়ে ট্যুইট করেন তিনি। সেই ট্যুইটই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এটাই প্রথমবার নয়, এর আগেও মিয়ার এন্ট্রি নিয়ে শোনা গিয়েছিল গুঞ্জন। সেই সময় জল্পনা শোনা মাত্রই তার সত্যতা জানিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। ২০১৫ সালে এই গুঞ্জনে সরগরম হয়েছিল বলিউড। শোনা গিয়েছিল যে, বিগ বসের তরফ থেকে যোগাযোগও করা হয়েছিল তাঁর সঙ্গে। কিন্তু বারংবার এই কথা অস্বীকার করেন।

ফের আরও একবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মিয়া খালিফার ট্যুইট। তবে এটি তাঁর পুরনো ট্যুইট। যেখানে বিগ বসে আসার প্রসঙ্গ কার্যত উড়িয়ে দিয়েছিলেন এই অ্যাডল্ট স্টার। পাশাপাশি, যে এই গুজব ছড়িয়েছে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথাও বলেন তিনি। মিয়া লেখেন, ‘চলো একটা বিষয় সরাসরি বলি। আমি কখনই ভারতে আসছি না, তাই যে এই গুজব ছড়িয়েছে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।’ যদিও এই ট্যুইট ৭ বছরের পুরনো, কিন্তু যখনই মিয়ার বিগ বসে আসার কথা ওঠে তখন তিনি নিজেই এই ট্যুইট ভাইরাল করতে উঠে পড়ে লাগেন। সেখান থেকেই বোঝা যায় যে, তিনি আদৌ বিগ বসে আসছেন কিনা।

আরও পড়ুন- Ustad Rashid Khan: ‘ভুয়ো কেসে গাড়ি আটক’, পুলিসের অশ্রাব্য গালিগালাজের মুখে উস্তাদ রশিদ খানের স্ত্রী-কন্যা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.