Soumitra Chatterjee: বক্স অফিসে সুপারহিট 'বেলাশুরু', জুনে মুক্তি পেতে চলেছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের পরবর্তী ছবি

২০১৮ সালে রাজ মুখোপাধ্যায় ‘তৃতীয় পুরুষ’ বানিয়েছিলেন। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়।

Updated By: May 29, 2022, 05:41 PM IST
Soumitra Chatterjee: বক্স অফিসে সুপারহিট 'বেলাশুরু', জুনে মুক্তি পেতে চলেছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের পরবর্তী ছবি

নিজস্ব প্রতিবেদন: অভিনেতার মৃত্যু হয় না, সিনেমার মধ্যে দিয়ে তিনি বেঁচে থাকেন আজীবন।  বাস্তবে তিনি না থেকেও থেকে যান পর্দা জুড়ে। সেরকমই মৃত্যুর পরও সৌমিত্র চট্টোপাধ্যায়(Soumitra Chatterjee) থেকে গেছেন সিনেমার মধ্যে দিয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছে সৌমিত্র চট্টোপাধ্যায়ের ছবি 'বেলাশুরু'। বক্স অফিসে ভালো ব্যবসা করছে সেই ছবি। তবে এখানেই শেষ নয়,জুন মাসে মুক্তি পেতে চলেছে তাঁর আরও একটি ছবি, ‘তৃতীয় পুরুষ’।

২০১৮ সালে রাজ মুখোপাধ্যায় ‘তৃতীয় পুরুষ’ বানিয়েছিলেন। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। তিনি ছাড়াও এই ছবিতে রয়েছেন মনোজ মিত্র, দীপঙ্কর দে, শ্রীলেখা মিত্র, ইন্দ্রজিৎ চক্রবর্তী, শিশুশিল্পী শুভদর্শী মুখোপাধ্যায়। ২০১৯ সালে ছবির সমস্ত কাজ শেষ। ২০২০-তে মুক্তি পাওয়ার কথা ছিল ছবি। অতিমারি সব ওলটপালট করে দিয়েছে। 

ছবির পটভূমিকায় ডিমেনশিয়ায় আক্রান্ত বিপত্নীক সৌমিত্র। ছেলে (ইন্দ্রজিৎ) বৌমা (শ্রীলেখা) বিচ্ছিন্ন। এক মাত্র নাতি দাদুর হেফাজতে। যে মানুষ নিজেকেই নিজে সামলাতে পারেন না তিনি কী করে এক শিশুর দায়িত্ব বহন করবেন? মা-বাবার বিচ্ছেদের পর সন্তানও কি খুব সুস্থ ভাবে মানুষ হবে? ছবিতে অভিনেতার বন্ধু মনোজ মিত্র। আইনজীবী দীপঙ্কর দে। ছবিটি মুক্তি পাচ্ছে ১০ জুন।

আরও পড়ুন: Gantchhora: 'গাঁটছড়া'-র সেটে একের পর এক ফোন চুরি, অভিনেত্রীর দিকে অভিযোগের তির অনিন্দ্যর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

.