Gantchhora: 'গাঁটছড়া'-র সেটে একের পর এক ফোন চুরি, অভিনেত্রীর দিকে অভিযোগের তির অনিন্দ্যর

সেটে উপস্থিত সকলে মিলে খুঁজছেন অভিনেতার ফোন। কিন্তু এরই মাঝে সেটে তাঁর সহঅভিনেত্রীর বিরুদ্ধে ফোন চুরির অভিযোগ আনলেন অনিন্দ্য। 

Updated By: May 29, 2022, 04:40 PM IST
Gantchhora: 'গাঁটছড়া'-র সেটে একের পর এক ফোন চুরি, অভিনেত্রীর দিকে অভিযোগের তির অনিন্দ্যর

নিজস্ব প্রতিবেদন: গাঁটছড়ার(Gantchhora) সেট থেকে চুরি হচ্ছে একের পর এক ফোন। প্রথমদিন চুরি হয় ধারাবাহিকের ঋদ্ধিমান অর্থাৎ গৌরব চক্রবর্তীর(Gourab Chakraborty) মোবাইল। তার ঠিক পরের দিনই ফোন খুঁজে পাচ্ছেন না ঋদ্ধিমানের ভাই রাহুল অর্থাৎ অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়(Anindya Chatterjee)। সেটে উপস্থিত সকলে মিলে খুঁজছেন অভিনেতার ফোন। কিন্তু এরই মাঝে সেটে তাঁর সহঅভিনেত্রীর বিরুদ্ধে ফোন চুরির অভিযোগ আনলেন অনিন্দ্য। 

অনিন্দ্য সেট থেকে একটি ভিডিওতে জানান যে কীভাবে একের পর এক ফোন চুরি হচ্ছে গাঁটছড়ার সেটে। তাঁর দৃঢ় বিশ্বাস যে তাঁর ফোন 'চুরি' করেছেন পর্দায় তাঁর স্ত্রী দ্যুতি অর্থাৎ অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। সোশ্যাল মিডিয়ায় এক ভিডিওতে অনিন্দ্য বলেন যে তাঁর ফোন চুরি নিয়ে লালবাজারে অভিযোগ জানাবেন তিনি। কলকাতা পুলিসকে ট্যাগও করবেন বলে হুমকি দেন অনিন্দ্য। 

তবে সবটাই মজার ছলে। সেটে যে বেশ মজা করে শুটিং করেন তা বোঝাই যায়। মাঝে মাঝেই সেট থেকে মজার ভিডিও পোস্ট করেন অনিন্দ্য। সেরকমই একটি ভিডিওতে দেখা যাচ্ছে, অনিন্দ্যর ফোন লুকিয়েছেন শ্রীমা। ফোন ফেরত দিলে কী পাবেন তিনি? শ্রীমার প্রশ্নের উত্তরে অনিন্দ্য বলেন যে, ফোন ফেরত পেলেই তিনি এক টেকেই শট ওকে করে দেবেন। কিন্তু এরপরও ফোন ফেরত পাননি অনিন্দ্য। 

আরও পড়ুন: Nusrat Jahan: বসিরহাটে সম্প্রীতির ছবি, কালী পুজোর ভোগ রাঁধলেন নুসরত জাহান, দেখুন ভিডিও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.