Modi-র প্রশংসা, টিকা নিয়ে দেশকে করোনামুক্ত করার ডাক Payel-র

মোদীর নেতৃত্বে এই সরকার চলছে বলেই দেশের মানুষ এত সহজে করোনার টিকা হাতে পেতে চলেছেন বলেও মন্তব্য করেন পায়েল

Updated By: Mar 1, 2021, 10:47 AM IST
Modi-র প্রশংসা, টিকা নিয়ে দেশকে করোনামুক্ত করার ডাক Payel-র
মোদীর প্রশংসায় পায়েল

নিজস্ব প্রতিবেদন: ​নরেন্দ্র মোদীর নেতৃত্বে, তাঁর তত্ত্বাবধানে চলছে দেশের সরকার। সেই কারণে করোনার সঙ্গে এই লড়াইয়ে ভারতবর্ষ লড়াই চালিয়ে যাচ্ছে সাহসের সঙ্গে। করোনামুক্ত দেশ গড়তে প্রয়োজন উপযুক্ত টিকাকারণ। দেশকে কোভিডমুক্ত (COVID 19) করতে সরকারি হাসপাতালগুলিতে বিনামূল্যে টিকা দেওয়া হতে পারে। অন্যদিকে বেসরকারি হাসপাতালগুলিত মাত্র আড়াইশো টাকাতেই মিলবে করোনার টিকা। তাই দেশের প্রত্যেক মানুষকে টিকা নিয়ে করোনামুক্ত হতে হবে বলে আশা প্রকাশ করেন অভিনেত্রী পায়েল সরকার।

পাশাপাশি নরেন্দ্র মোদীর (Narendra Modi) নেতৃত্বে এই সরকার চলছে বলেই দেশের মানুষ এত সহজে করোনার (Corona) টিকা হাতে পেতে চলেছেন বলেও মন্তব্য করেন পায়েল।

আরও পড়ুন : ভয় পাচ্ছেন John Abraham, আশঙ্কায় অভিনেতা

রবিবার রাতে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি টুইট করেন পায়েল সরকার (Payel Sarkar)। সেখানেই করোনামুক্ত দেশ গড়তে টিকাকারণের প্রয়োজনীয়তার কথা বলে প্রধানমন্ত্রী মোদীর ভূয়ষী প্রশংসার করেন এই অভিনেত্রী। দেখুন কী লিখলেন পায়েল...

আরও পড়ুন : Cancer-এ আক্রান্ত Aindrila, হাসপাতাল থেকে 'লড়াইয়ের' ছবি শেয়ার অভিনেত্রীর

সম্প্রতি জেপি নাড্ডার উপস্থিতিতে বিজেপিতে (BJP) যোগ দেন অভিনেত্রী। দল চাইলে তিনি অবশ্যই ভোটে লড়বেন। সাধারণ মানুষের জন্য কাজ করতে গেলে অবশ্যই একটি মাধ্যমের প্রয়োজন। সেই মাধ্যমের জন্যই তিনি ভোটে দাঁড়িয়ে সাধারণ মানুষের প্রতিনিধিত্ব করতে চান বলেও স্পষ্ট জানান পায়েল।

.