ভয় পাচ্ছেন John Abraham, আশঙ্কায় অভিনেতা

নিজেই খোলসা করেন সবকিছু 

Updated By: Mar 1, 2021, 10:14 AM IST
ভয় পাচ্ছেন John Abraham, আশঙ্কায় অভিনেতা
জন আব্রাহাম

নিজস্ব প্রতিবেদন : সামাজিক মাধ্যমে যাতে সমালোচনার মুখে না পড়েন, অনলাইনে (Online) যাতে তাঁর নাম ট্রেন্ড করতে শুরু না করে, তার জন্য সদা সজাগ থাকেন তিনি। অনলাইনে ট্রেন্ডিং হলে, তাঁর নাম নিয়ে, ব্যক্তিগত জীবন নিয়ে সমালোচনা হবে। যা একেবারেই চান না। সেই কারণে তিনি যে কোনও আলোচিত বিষয় থেকে দূরে সরে থাকার চেষ্টা করেন।  নিজের কাজ নিয়েই যাতে থাকতে পারেন, সেই চেষ্টাই সব সময় করেন বলে জানান জন আব্রাহাম (John Abraham)। 

তাঁর মত মানুষদের জীবন জুড়ে রয়েছে সিনেমা। এই সিনেমাকে মাধ্যম হিসেবে ব্যবহার করেই তাঁরা সাধারণ মানুষের কাছে পৌঁছন। তাই যে কোনও সমালোচনা থেকে নিজের দূরত্ব বজায় রেখে কাজ করে যেতে চান বলেও স্পষ্ট জানান জন আব্রাহাম। পাশাপাশি অনলইনে তাঁর নাম ট্রেন্ড করলে, তিনি মানুষের কাছে 'হাস্যকর' হয়ে উঠবেন বলে আশঙ্কা প্রকাশ করেন জন। 

আরও পড়ুন : Cancer-এ আক্রান্ত Aindrila, হাসপাতাল থেকে 'লড়াইয়ের' ছবি শেয়ার অভিনেত্রীর

সম্প্রতি 'সত্যমেব জয়তে'-র শ্যুটিং শুরু করেছেন জন।  এই ছবিতে দিব্যা খোলসা কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন বলিউডের (Bollywood) এই 'অ্যাকশন হিরো'। সত্যমেব জয়তে-র শ্যুটিং করতে গিয়ে বারাণসীতে পৌঁছে একবার হাসপাতালেও ভর্তি হতে হয় জনকে। যদিও চোট সারিয়ে ফের তিনি শ্যুটিং ফ্লোরে পৌঁছে গিয়েছেন সাবলীলভাবেই। 

.