স্ত্রীর সঙ্গে দূরত্ব, অভিনয় থেকে সরে দাঁড়ানোর দীর্ঘদিন পর প্রকাশ্যে ইমরান খান,ভাইরাল ছবি

ক্যামেরার সামনে হাসি মুখে দেখা যায় ইমরানকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 27, 2020, 06:12 PM IST
স্ত্রীর সঙ্গে দূরত্ব, অভিনয় থেকে সরে দাঁড়ানোর দীর্ঘদিন পর প্রকাশ্যে ইমরান খান,ভাইরাল ছবি
ক্যামেরার সামনে ইমরান খান

নিজস্ব প্রতিবেদন: ​বিনোদন দুনিয়া থেকে বিদায় নিয়েছেন ইমরান খান। আমির খানের ভাগ্নেকে নিয়ে বেশ কিছুদিন ধরে এমন শোরগোল শুরু হয়েছে। সম্প্রতি ইমরানের এক ঘনিষ্ঠ বন্ধু প্রকাশ্যে মুখ খোলেন এ বিষয়ে। তিনি বলেন, ইমরান অভিনয় করবেন না আর। অভিনয় জগৎ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। অদূর ভবিষ্যতে হয়তো ইমরানকে পরিচালনার কাজে যুক্ত হতে দেখা যাবে। সেইদিনের জন্য তাঁরা অপেক্ষা করে রয়েছেন বলেও মন্তব্য করেন অভিনেতা বন্ধু।

আরও পড়ুন : মানুষের হাতে কাজ নেই বলেই আলটপকা মন্তব্য, ট্রোলিং নিয়ে বিস্ফোরক করিনা

ইমরান ঘনিষ্ঠর ওই মন্তব্যের পর জোর শোরগোল শুরু হয়ে যায়। 'মেরে ব্রাদার কি দুলহন' অভিনেতাকে কী আর নতুন করে কোনও ছবিতে দেখা যাবে না বলে প্রশ্ন উঠতে শুরু করে। এসবের মধ্যে বৃহস্পতিবার আচমকাই দেখা মেলে ইমরান খানের। ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ দিতে দেখা যায় তাঁকে। ইমরান খানের ওই ছবি প্রাকশ্যে আসতেই হু হু করে ভাইরাল হয়ে যায়। শুধু তাই নয়, ইমরান যাতে .শিগগিরই ফের অভিনয়ে ফিরে আসেন, অনুরাগীরা সেই দাবিও জানাতে শুরু করেন।

দেখুন সেই ছবি....

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

দীর্ঘদিন ধরে ইমরান খান অভিনয় করছেন না। বেশ কিছুদিন থিয়েটার করলেও, তা বন্ধ করে দিয়েছেন। অভিনয় থেকে সরে আসার পর দীর্ঘদিন ধরে জমানো টাকা দিয়ে সংসার চলেছে। শুধু তাই নয়, ইমরানের অভ্যেস পালটে গিয়েছে। তিনি আর মানিয়ে নিতে পারছেন না। বহুদিন ধরে বহু চেষ্টা করেও তাই আর ইমরানের সঙ্গে থাকতে পারছেন না বলে মন্তব্য করতে শোনা যায় অভিনেতার স্ত্রী অবন্তিকা মালিককে। এরপরই জানা যায়, আলাদা হচ্ছেন ইমরান-অবন্তিকা। কোনও কিছু রাখঢাক না করেই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মন্তব্য করতে দেখা যায় ইমরানের স্ত্রীকে।

.