Viral Video | Nita Ambani | Mumbai Indians: নীতার সংসারে চরমে অশান্তি! 'হতাশ' মালকিনের ফুটন্ত আলোচনা, ভাইরাল ভিডিয়ো সামনে

Nita Ambani disappointing dressing room message after MI horror IPL 2024 run: নীতা আম্বানির পেপটক ভাইরাল হয়ে গেল। কিন্তু তিনি লুকোলেন না হতাশাও।

Updated By: May 20, 2024, 05:13 PM IST
Viral Video | Nita Ambani | Mumbai Indians: নীতার সংসারে চরমে অশান্তি! 'হতাশ' মালকিনের ফুটন্ত আলোচনা, ভাইরাল ভিডিয়ো সামনে
নীতা বলে দিলেন যা বলার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) সবার আগে প্লেঅফ থেকে ছিটকে গিয়েছে। লিগে ১৪ ম্য়াচ খেলে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) টিম মাত্র চার ম্য়াচ জিতেছে। ১০ দলীয় লড়াইয়ে সবার শেষেই স্থান পেয়েছে পাঁচবারের চ্য়াম্পিয়ন ফ্র্য়াঞ্চাইজি। হার্দিক যবে থেকে মুম্বইয়ের অধিনায়ক হয়েছেন, তবে থেকেই তাঁর জীবনে শনি নেমে আসে! তালিতে নয় তিনি বাঁচেন গালিতে। গ্যালারির টিটকিরি আর বিদ্রুপ তাঁর মাথার বালশি আর কোল বালিশের মতো হয়ে গিয়েছিল। এহেন হার্দিককে প্রায় প্রতিদিনই সমালোচিত হয়েছেন। দেশ-বিদেশের প্রাক্তনরাও মেনে নিতে পারেননি আইপিএলের যুগ্ম সফলতম ফ্র্য়াঞ্চাইজির অতীতের গরিমা হার্দিকের অধীনে এভাবে ম্লান হয়ে যাবে। দলের মালকিন নীতা আম্বানি (Nita Ambani) জানিয়েছেন যে, তিনি এই পারফরম্যান্সে হতাশ হয়েছেন ঠিকই। তবে হাল ছাড়ছেন না।

আরও পড়ুন: MS Dhoni Retirement Update: ধোনি কি অবসরে না আরও খেলবেন? জল্পনার অবসান ঘটিয়ে জানাল সিএসকে

গত শুক্রবার লখনউয়ের বিরুদ্ধে ওয়াংখেড়েতে মুম্বই লিগের শেষ ম্য়াচ খেলেছিল। খেলার পর নীতা চলে আসেন সাজঘরে। রোহিত-হার্দিকদের সামনে দাঁড়িয়ে বলেন, 'দ্য়াখো, আমাদের সকলের জন্য়ই অত্য়ন্ত হতাশাজনক একটা মরসুম। যেভাবে আমরা চেয়েছিলাম সেভাবে কিছুই হয়নি। কিন্তু আমি এখনও মুম্বই ইন্ডিয়ান্সের বিরাট ফ্য়ান, শুধুই মালকিন নই। আমার কাছে মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে যুক্ত হওয়া এবং গায়ে জার্সি চাপানো বিশাল সম্মানের। বিশেষাধিকারও বটে। আমরা পিছনে ফিরে আমাদের পারফরম্য়ান্স পর্যালোচনা করব। ভাবব এই মরসুম নিয়ে।' নীতার বক্তব্য়ের ভিডিয়ো মুম্বই সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করতেই ভাইরাল হয়ে যায়। 

রোহিত যে মুম্বইতে একেবারেই ভালো নেই, সে কথা আজ আর কারোর অজানা নয়। জানা যাচ্ছে আগামী বছর মেগা নিলামের আগেই রোহিত ছাড়বেন মুম্বই। তাঁর সঙ্গেই জসপ্রীত বুমরার মতো একাধিক সিনিয়র দল ছাড়বেন।  হার্দিকের নেতৃত্বে যে সিনিয়ররা খুশি নন, তাও দিনের আলোর মতোই পরিষ্কার।  ইডেন গার্ডেন্সে কেকেআর ও মুম্বই ইন্ডিয়ান্স ম্য়াচের আগের রাতে ও ম্য়াচের রাতে যা যা ঘটেছে, তা আগুনের মতো ছড়িয়ে পড়েছে। কেকেআরের সহকারি কোচ অভিষেক নায়ারের  সঙ্গে খেলার আগের রাতে দীর্ঘক্ষণ গল্প করছিলেন রোহিত। রোহিত নায়ারকে কথার ফাঁকে বলেন, 'এক একটি করে বদল হচ্ছে। ওটা তাদের ব্য়াপার। কিন্তু ভাই ওটা আমার ঘর। ওই মন্দির আমি বানিয়েছি। আমার আর কী ভাই, এটাই আমার শেষ।'  এখন দেখার আগামী বছর কী হয় মুম্বইয়ের।

আরও পড়ুন: Viral Video | Virat And Anushka: 'তিল তিল মরণেও জীবন অসংখ্য'...! মুষ্টিবদ্ধ হাত, চোখে জল বিরুষ্কার

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.