Aindrila-Sabyasachi : ঐন্দ্রিলার স্মৃতি হৃদয়ে আঁকড়ে ফেসবুকের পর ইনস্টাগ্রাম প্রোফাইল মুছলেন সব্যসাচী

শুক্রবার রাতে মৃত্যুর সঙ্গে লড়াই করে ঐন্দ্রিলাও ফিরে আসারও চেষ্টা করেছিলেন। আশায় বুক বেঁধে, অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে সব্যসাচী সকলকে জানিয়েছিলেন সেই সুখবর। লিখেছিলেন, 'সকলের প্রার্থনায় ঐন্দ্রিলা ভেন্টিলেশন থেকে বেরিয়ে আসার চেষ্টা করছেন।' কিন্তু নাহ, পারলেন না। ঐন্দ্রিলার অবস্থার ফের অবনতি হতেই তাঁকে নিয়ে এই কয়েকদিনের সমস্ত ফেসবুক পোস্ট মুছে দিয়েছিলেন অভিনেতা। মৃত্যুর কাছে হেরে গেলেন, সব মায়া ছেড়ে শেষপর্যন্ত অনন্তধামে ফিরতেই হল ঐন্দ্রিলাকে। আর ঐন্দ্রিলার চলে যাওয়ার পর ফেসবুকের পর এবার ইনস্টাগ্রাম প্রোফাইলও ডিলিট করলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 22, 2022, 01:59 PM IST
Aindrila-Sabyasachi : ঐন্দ্রিলার স্মৃতি হৃদয়ে আঁকড়ে ফেসবুকের পর ইনস্টাগ্রাম প্রোফাইল মুছলেন সব্যসাচী

Aindrila Sharma, Sabyasachi Chowdhury, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঐন্দ্রিলার শেষ ইনস্টাগ্রাম পোস্টে এখনও জ্বলজ্বল করছেন সব্য়সাচী এবং ওঁর প্রতি ভালোবাসা। শেষবার সব্যসাচীর সঙ্গে ছবি দিয়ে ঐন্দ্রিলা লিখেছিলেন 'আমার বেঁচে থাকার কারণ'। সত্যিই তো সব্যসাচীই ছিলেন ঐন্দ্রিলার 'জিয়নকাঠি'। আর সব্যসাচীর কাছে ঐন্দ্রিলা ঠিক কতটা ছিলেন, কী ছিলেন, তা এই কয়েকদিনে দেখেছেন অনুরাগীরা। ঐন্দ্রিলার মতো তাঁর ফেসবুক, ইনস্টাগ্রাম জুড়েও ছিলেন ঐন্দ্রিলা। তবে মানুষটাই যখন আর নেই, তখন সোশ্যাল মিডিয়াতে থেকেই বা কী লাভ, সব স্মৃতি না হয় হৃদয়েই থাক। হয়ত সেকারণেই ফেসবুকের পর এবার ইনস্টাগ্রাম প্রোফাইলও ডিলিট করলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী।

প্রবল বাঁচার ইচ্ছা ছিল ঐন্দ্রিলার। ও 'ফাইটার', গত দু'বারের মতো এবারও সুস্থ হয়েই ফিরবেন। আর সবার মতো সব্যসাচীরও এই বিশ্বাস ছিল। শুক্রবার রাতে মৃত্যুর সঙ্গে লড়াই করে ঐন্দ্রিলাও ফিরে আসারও চেষ্টা করেছিলেন। আশায় বুক বেঁধে, অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে সব্যসাচী সকলকে জানিয়েছিলেন সেই সুখবর। লিখেছিলেন, 'সকলের প্রার্থনায় ঐন্দ্রিলা ভেন্টিলেশন থেকে বেরিয়ে আসার চেষ্টা করছেন।' কিন্তু নাহ, পারলেন না। ঐন্দ্রিলার অবস্থার ফের অবনতি হতেই তাঁকে নিয়ে এই কয়েকদিনের সমস্ত ফেসবুক পোস্ট মুছে দিয়েছিলেন অভিনেতা। মৃত্যুর কাছে হেরে গেলেন, সব মায়া ছেড়ে শেষপর্যন্ত অনন্তধামে ফিরতেই হল ঐন্দ্রিলাকে। তবে তারপরেও ঐন্দ্রিলা ও তাঁর পরিবারের সঙ্গে ছাড়েননি ঐন্দ্রিলার 'জিয়নকাঠি'। শেষপর্যন্ত তিনি ছিলেন। এখনও তিনি ঐন্দ্রিলার পরিবারের পাশেই রয়েছেন। অভিনেতার ঘনিষ্ট সূত্রে খবর। সব্যসাচী নিয়মিত ঐন্দ্রিলার পরিবারের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন। তাঁর কুঁদঘাটের বাড়িতে যাচ্ছেন। নিজের অনুভূতি গোপন রেখেই কর্তব্যে তিনি অচল।

আরও পড়ুন- মা নেই, কেঁদেই চলেছে বোজো ও তোজো

আরও পড়ুন-স্মৃতিতে বুঁদ, দিদি ঐশ্বর্যর ফেসবুক জুড়ে শুধুই ঐন্দ্রিলা

কিন্তু কেমন আছেন সব্যসাচী? নিজের কষ্ট প্রকাশ্যে আনতে চান না অভিনেতা। ঐন্দ্রিলার মৃত্যুর পর থেকে প্রকাশ্যে চোখের জল ফেলতেও দেখা যায়নি তাঁকে। তবে ভিতর থেকে তিনি যে ভেঙে টুকরো টুকরো হয়ে গিয়েছেন, তা বলার অপেক্ষা রাখে না। তবে তিনি কেমন আছেন তা জানতে উদগ্রীব অনুরাগীরা। সব্যসাচী কিন্তু একদম চুপ। তাঁর ঘনিষ্ঠ বন্ধু সৌরভ দাস সম্প্রতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সব্যসাচী আর সোশ্যাল মিডিয়ায় ফিরতে চান না। ঐন্দ্রিলাকে নিয়ে আর কখনও কিছু লিখতেও চান না। লিখতে চাননা বলেই হয়ত ফেসবুক, ইনস্টাগ্রামের মতো বহুল প্রচলিত সোশ্যাল মিডিয়া প্ল্যার্টফর্ম থেকে তিনি নিজেকে সরিয়ে নিয়েছেন। ভবিষ্যতে কখনও ফিরবেন কিনা সেখবরও কারোর জানা নেই।

২০১৭, 'ঝুমুর' ধারাবাহিকের হাত ধরেই টেলিভিশনে কাজ করা শুরু করেন তিনি। সেই ধারাবাহিকে ঐন্দ্রিলার বিপরীতে ছিলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী, সেখান থেকেই তাঁদের বন্ধুত্ব, পরে সেই বন্ধুত্ব প্রেমে বদলে যায়।  সম্প্রতি ক্লিক-এর 'ভাগার' ওয়েব সিরিজে অভিনয় করছিলেন ঐন্দ্রিলা। এই সিরিজে ঐন্দ্রিলার সঙ্গে দেখা যাওয়ার কথা সব্যসাচীকেও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.