মেয়ে আরাধ্যাকে নিয়ে সমস্যা? কী বললেন ঐশ্বর্য

পাপারাত্জি এবং নেটিজেনদের একাংশের উপর খেপে গেলেন রাই!

Updated By: Aug 6, 2018, 02:32 PM IST
মেয়ে আরাধ্যাকে নিয়ে সমস্যা? কী বললেন ঐশ্বর্য

নিজস্ব প্রতিবেদন : অভিষেক বচ্চনের সঙ্গে ঐশ্বর্যর বিয়ে হয়েছে, তারপর প্রায় এক যুগ হতে চলল। বিয়ের পর যেমন নিপুণভাবে কেরিয়ার সামলেছেন রাই, তেমনি যত্ন করে মেয়েকেও বড় করছেন ‘নীলনয়না’ সুন্দরী। এমনকী, কান-এর রেড কার্পেট হোক কিংবা শুটিং স্পট, আরাধ্যাকে নিয়ে মাঝে মধ্যেই সেখানে চলে যান ঐশ্বর্য। সম্প্রতি মেয়েকে নিয়ে প্যারিস এবং ডিজনিল্যান্ডও ঘুরে এসেছেন রাই। সবকিছু মিলিয়ে মেয়েকে নিয়ে যেন সদা ব্যস্ত ঐশ্বর্য। আর এসবের জন্য মাঝে মধ্যেই সমালোচনার মুখে পড়তে হয় রাই-কে।

অবাক লাগছে শুনে? সম্প্রতি এমনই কিছু প্রশ্নের উত্তর দেন ঐশ্বর্য। তিনি বলেন, ক্যামেরার আশপাশ থেকে মেয়েকে স্বযত্নে আড়াল করা তাঁর কর্তব্য। পাপারাত্জির সামনে কোনওভাবেই আরাধ্যাকে একা ছেড়ে দিতে পারেন না তিনি। তাই, তাঁর হাত যেন সব সময় আরাধ্যাকে আড়াল করে রাখে। কিন্তু, মেয়েকে কেন সব সময় হাত ধরে নিয়ে ঘুরে বেড়ান, এবং সব সময় ক্যামেরা থেকে দুরত্ব বজায় রাখেন, তা নিয়েও একাধিক সমালোচনা শুনতে হয়েছে বলে মন্তব্য করেন ঐশ্বর্য।

আরও পড়ুন : 'মেয়েদের প্রমোশন মানেই তো বসের সঙ্গে'....... কড়া জবাব সোহিনী, জয়ার

তিনি বলেন, যত যা-ই হোক না কেন, তিনি সব সময় আরাধ্যাকে এভাবেই ঘিরে থাকবেন, তাঁকে যত্ন করবেন। কারণ তিনি আরাধ্যার মা। সংবাদমাধ্যমের অতি সক্রিয়তা এবং নেটিজেনদের একাংশের সমালোচনা নিয়ে এবার এভাবেই মুখ খুললেন ঐশ্বর্য রাই বচ্চন।

আরও পড়ুন : 'ওম নমঃ শিবায়'-এর শিবকে চেনেন, দেখুন মহেশ্বরের 'আসল' রূপ

ঐশ্বর্য যেভাবে সব সময় মেয়েকে নিয়ে ঘুরে বেড়ান, তাতে আরাধ্যা কখন পড়াশোনা করে বলে সম্প্রতি প্রশ্ন তোলেন নেটিজেনদের একাংশ। যা নিয়ে বেশ জোরদার গুঞ্জন শুরু হয় বি টাউনে। নেটিজেনদের একংশের সমালোচনার প্রেক্ষিতে রাই বলেন, আরাধ্যার যখন স্কুল ছুটি থাকে, তখনই তিনি মেয়েকে নিয়ে বাইরে বের হন। শুধু তাই নয়, মেয়েকে নিয়ে শুটিং করতে যাওয়ার সময় তাঁকে পড়াতে পড়াতেই তিনি যান বলেও জানান ঐশ্বর্য।

আরও পড়ুন : সলমনের সঙ্গে লুকিয়ে বিদেশে পাড়ি দিচ্ছেন ক্যাটরিনা!

সম্প্রতি লন্ডন থেকে ছুটি কাটিয়ে দেশে ফেরার সময় বাবা অভিষেক বচ্চনের হাত নিজের হাত থেকে সরিয়ে নেয় আরাধ্যা। বাবার কাছ থেকে সরে গিয়ে অমিতাভের নাতনি কেন মায়ের হাত ধরল, তা নিয়েও নানা প্রশ্ন উঠতে শুরু করে। এমনকী, ঐশ্বর্য-অভিষেকের ঝগড়া হয়েছে বলেও একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম তাদের খবরে প্রকাশ করে। আর ওই খবর প্রকাশিত হওয়ার পর পরই কড়া জবাব দেন অভিষেক। ‘ভুল’ এবং ‘মিথ্যে’ খবর প্রকাশ করবেন না বলেও টুইট করেন জুনিয়র বচ্চন।

.