Akshay-র অনুদানের টাকায় ফের তৈরি হচ্ছে Kashmir-র এই জরাজীর্ণ স্কুল, ছবি পোস্ট BSF-র

কাশ্মীরের তুলেইলে এলাকায় একটি জরাজীর্ণ স্কুলের পুনর্নির্মাণের জন্য ১ কোটি টাকা অনুদান দেন আক্কি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 28, 2021, 10:50 AM IST
Akshay-র অনুদানের টাকায় ফের তৈরি হচ্ছে Kashmir-র এই জরাজীর্ণ স্কুল, ছবি পোস্ট BSF-র

নিজস্ব প্রতিবেদন : প্রাকৃতিক দুর্যোগ হোক, কিংবা মহামারী, আবার কখনওবা ভারতীয় সেনাবাহিনীর (Indian Army) প্রয়োজনে বারবার এগিয়ে এসেছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার (Akshay Kumar)। এবার কাশ্মীরের তুলেইলে এলাকায় একটি জরাজীর্ণ স্কুলের পুনর্নির্মাণের জন্য ১ কোটি টাকা অনুদান দিলেন আক্কি। 

অক্ষয় কুমারের (Akshay Kumar) অনুদানের টাকায় ফের নির্মাণ হতে চলেছে কাশ্মীরের তুলেইলে এলাকার ওই স্কুল বাড়িটি। ওই স্কুলের একটি ব্লকের নাম রাখা হবে আক্কির বাবা হরি ওম ভাটিয়ার নামে। তারই ভিত্তিপ্রস্তর স্থাপনের একটি ছবি উঠে এসেছেন BSF-র টুইটার হ্যান্ডেলে। ২৭ জুলাই, মঙ্গলবার স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপনের অনুষ্ঠানে অক্ষয় নিজেও ভিডিয়ো কলে উপস্থিত ছিলেন। গোটা অনুষ্ঠানটিই অবশ্য এদিন ভার্চুয়াল মাধ্যমেই অনুষ্ঠিত হয়। 

আরও পড়ুন-আসছে নতুন সদস্য, Subhashree-কে সাধ খাওয়ালেন Tanushree Chakraborty

 

প্রসঙ্গত, গত ১৭ জুন, জম্মু-কাশ্মীরে গিয়েছিলেন অক্ষয় কুমার(Akshay Kumar)। ওইদিন জম্মু-কাশ্মীরের বান্দিপোরার জেলার একটি BSF ক্যাম্পে যান অক্ষয়। সেখানে সেনাবাহিনী এবং বিএসএফ জওয়ানদের সঙ্গে সময় কাটাতে গিয়েছিব তাঁকে। পরে শহিদ জওয়ানদের শ্রদ্ধা জানাতে BSF-র তরফে আয়োজিত একটি অনুষ্ঠানেও যোগ দেন আক্কি। ওইদিন তাঁকে কখনও জওয়ানদের সঙ্গে ভলিবল খেলতে কখনও আবার ভাংরা নাচে অংশ নিতে কখনও বা সেনা জওয়ানদের সঙ্গে পাঞ্জা লড়তে দেখা যায়। সেইসব ছবি উঠে এসেছিল অক্ষয়ের সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-জেরার মাঝেই Raj Kundraর উপর চিৎকার করে ওঠেন Shilpa Shetty, ভেঙে পড়েন কান্নায়

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

সেসময়ই কাশ্মীরের তুলেইল এলাকায় গিয়ে আক্কির (Akshay Kumar) নজরে পড়েছিল ওই জরাজীর্ণ স্কুলটি। তখনই তিনি স্কুলটির পুনর্নির্মাণের জন্য অনুদানের ইচ্ছা প্রকাশ করেছিলেন। সেইমতোই তৈরি হচ্ছে স্কুলবাড়িটি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.