সীমান্তে বীর শহিদ গুরনামের পরিবারকে ৯ লক্ষ টাকা দিলেন অক্ষয়

এয়ারলিফট সিনেমায় 'রঞ্জিত্‍ কাটিয়াল'-এর চরিত্রটা শুধু পর্দায় আটকে না রেখে, বাস্তবেও ফিরিয়ে আনলেন। একটু অন্যভাবে। শহিদ জওয়ানের পাশে দাঁড়িয়ে অক্ষয় প্রমাণ করলেন পর্দার মত বাস্তবেও তিনি ঠিক কতটা মানবিক। এখানেই ব্যতিক্রমী অক্ষয় কুমার। খানদের সঙ্গে নি:শব্দে পাল্লা দিয়ে বলিউডে যিনি অমর অক্ষয়। বলিউডের উজ্জ্বল মুখ অক্ষয় বিএসএফ-এর শহিদ জওয়ান গুরনাম সিংয়ের পরিবারকে ৯ লক্ষ টাকা দিলেন।

Updated By: Oct 27, 2016, 02:19 PM IST
সীমান্তে বীর শহিদ গুরনামের পরিবারকে ৯ লক্ষ টাকা দিলেন অক্ষয়

ওয়েব ডেস্ক: এয়ারলিফট সিনেমায় 'রঞ্জিত্‍ কাটিয়াল'-এর চরিত্রটা শুধু পর্দায় আটকে না রেখে, বাস্তবেও ফিরিয়ে আনলেন। একটু অন্যভাবে। শহিদ জওয়ানের পাশে দাঁড়িয়ে অক্ষয় প্রমাণ করলেন পর্দার মত বাস্তবেও তিনি ঠিক কতটা মানবিক। এখানেই ব্যতিক্রমী অক্ষয় কুমার। খানদের সঙ্গে নি:শব্দে পাল্লা দিয়ে বলিউডে যিনি অমর অক্ষয়। বলিউডের উজ্জ্বল মুখ অক্ষয় বিএসএফ-এর শহিদ জওয়ান গুরনাম সিংয়ের পরিবারকে ৯ লক্ষ টাকা দিলেন।

পড়ুন- তাঁর 'টপলেস' ছবি ভাইরাল

জম্মু ও কাশ্মীরে আন্তর্জাতিক সীমান্তে জঙ্গিদের অনুপ্রবেশ রুখে দিতে গিয়ে প্রাণ হারিয়েছিলেন গুরুনাম। অক্ষয় বলেন, শুধু টাকা দিয়ে নয়, মানসিকভাবেও তিনি সবসময় গুরুনামের পরিবারের পাশে আছেন।   

এর আগে জুবাতে যখন ভারতীয়রা আটকে পড়েছিলেন তখন তা জানামাত্রই বিদেশমন্ত্রী সুষমা স্বরাজকে ট্যুইট করে সাহায্যের আর্জি জানিয়েছিলেন। তাঁর এই প্রচেষ্টায় ইতিবাচক সাড়া পাওয়া যায়।   

.