Akshay Kumar: ‘সবটাই ভণ্ডামি’, ফের পানমশলার বিজ্ঞাপনে অক্ষয়কে দেখে কটাক্ষের ঝড়

Akshay Kumar: কথা রাখলেন না অক্ষয়! ফের পানমশলা ব্র্যান্ডের বিজ্ঞাপন করে তুমুল সমালোচনার মুখে পড়েন অভিনেতা। তাঁকে ভন্ড বলেও দাগিয়ে দেয় নেটপাড়া। অক্ষয়ের সঙ্গে সেই বিজ্ঞাপনে দেখা যায় অজয় দেবগণ ও শাহরুখ খানকেও।

Updated By: Oct 9, 2023, 02:35 PM IST
Akshay Kumar: ‘সবটাই ভণ্ডামি’, ফের পানমশলার বিজ্ঞাপনে অক্ষয়কে দেখে কটাক্ষের ঝড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছর পানমশলার বিজ্ঞাপন করে চূড়ান্ত সমালোচনার মুখে পড়েছিলেন অক্ষয় কুমার(Akshay Kumar)। তাঁর পানমশলার বিজ্ঞাপন প্রভাব ফেলবে তাঁর অনুরাগীদের, এই কারণেই কটাক্ষের মুখে পড়েন অভিনেতা। এরপর তিনি ক্ষমাও চেয়ে নেন সোশ্যাল মিডিয়ায় এবং কথা দেন এই বিজ্ঞাপন থেকে সরে দাঁড়াবেন। তবে ফের সম্প্রতি অজয় দেবগণ ও শাহরুখ খানের সঙ্গে সেই একই পন্যের বিজ্ঞাপনে দেখা যায়। এরপরেই অক্ষয়কে ভণ্ড বলে কটাক্ষ করেন নেটিজেনরা।

আরও পড়ুন- Shah Rukh Khan: সলমানের পর শাহরুখকে খুনের হুমকি, এবার Y+ ক্যাটেগরির নিরাপত্তা বাদশাকেও...

বিজ্ঞাপনে দেখা যায় অক্ষয় কুমারের বাড়ির কাছে রাস্তায় অপেক্ষা করছেন শাহরুখ খান ও অজয় দেবগণ। কানে ইয়ারফোন লাগিয়ে অক্ষয় গান শুনতে ব্যস্ত। অজয় হর্ন বাজাতে শুরু করেন ও শাহরুখ একটি বল ছোঁড়েন অক্কির বাড়ির জানলায়। কিন্তু সেই বল গিয়ে পড়ে অন্য একজনের বাড়িতে। রেগে সেই মহিলা এগিয়ে আসতেই অজয় পানমশলা খান ও অক্ষয়ের বাড়ির দিকে ইঙ্গিত করেন। সেই পানমশলার গন্ধে অক্ষয় নেমে আসেন। সেখানেই বিজ্ঞাপনটি শেষ হয়।

সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তুমুল সমালোচনার মুখে পড়েন অক্ষয়। এক নেটিজেন লেখেন, ‘অক্ষয়ের এই ভণ্ডামি কেন? তার মানুষের কথা শোনা উচিত। উনি তো বলেছিলেন যে আর টোব্যাকোর বিজ্ঞাপন করবেন না।’ আরেক ব্যক্তি লেখেন, ‘অক্ষয় বলেছিলেন যে তিনি পানমশলার অ্যাড থেকে সরে যাবেন কারণ তাঁর ফ্যানেরা খুশি নন, তাহলে আবার কেন তিনি করলেন?’ অন্য এক ব্যক্তি লেখেন, ‘এই তো বললেন আর পানমশলার বিজ্ঞাপন করবেন না। তাহলে আবার কী হল? এই সিদ্ধান্ত কেন? ’ আরেক জন লেখেন,  ‘খুবই বিরক্তিকর ও দুঃখিত যে কথা রাখতে পারলেন না অক্ষয়।’ একজন আবার লেখেন, ‘এটা বোধ হয় পানমশলা নয়, ফ্লেভারড সুপারির বিজ্ঞাপন’।

আরও পড়ুন- Rimjhim Mitra in TMC: ‘মমতা-অভিষেককে ব্যক্তিগত আক্রমণ করাই বিজেপির অন্দরের নির্দেশ’, বিস্ফোরক রিমঝিম

প্রসঙ্গত, গত বছর তুমুল সমালোচনার মুখে পড়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়ে অক্ষয় লেখেন, ‘আমি ক্ষমাপ্রার্থী। আপনাদের সবার কাছে ক্ষমা চাইছি, আমার সমস্ত অনুরাগীদের কাছে। গত কয়েকদিনের প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। আমি তামাকজাত পণ্যের বিজ্ঞাপন কখনই করিনি এবং কোনওদিন করব না। তবুও বিমল এলাইচির সঙ্গে যুক্ত হওয়াটা আপনাদের ভাবনাকে আহত করেছে জেনে আমি দুঃখিত’।

সেই সঙ্গে আক্কি জানান, ওই বিজ্ঞাপন থেকে প্রাপ্ত পারিশ্রমিক দান করবেন তিনি। অক্ষয় লেখেন, 'আমি সিদ্ধান্ত নিয়েছে ওই এনডোর্সমেন্ট থেকে প্রাপ্ত টাকা আমি একটা প্রয়োজনীয় কাজে দান করব। সংস্থা ওই বিজ্ঞাপনের প্রচার চালিয়ে যেতে পারে যতদিন পর্যন্ত আইনিভাবে আমি তাঁদের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছি। কিন্তু আমি কথা দিচ্ছি ভবিষ্যতে আমি খুব সতর্ক থাকব।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.