বিদেশে দেখা, কেপটাউনে অক্ষয়ের সঙ্গে সময় কাটালেন বিরুষ্কা

বিয়ের পর দক্ষিণ আফ্রিকায় পাড়ি দিয়েছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। শোনা যাচ্ছে, দক্ষিণ আফ্রিকায় গিয়ে ‘দ্বিতীয় মধুচন্দ্রিমা’ কাটাচ্ছেন বিরাট-অনুষ্কা। দক্ষিণ আফ্রিকায় গিয়ে কখনও প্রকাশ্যে রাস্তার উপর শিখর ধাওয়ানের সঙ্গে ‘ভাংড়া’ নাচতে দেখা যাচ্ছে বিরাটকে আবার কখনও অনুষ্কার সঙ্গে শপিং করতে দেখা যায় বিরাটকে। আর এবার বিরুষ্কার সঙ্গে কাকে দেখা গেল জানেন?

Updated By: Jan 3, 2018, 01:39 PM IST
বিদেশে দেখা, কেপটাউনে অক্ষয়ের সঙ্গে সময় কাটালেন বিরুষ্কা

নিজস্ব প্রতিবেদন : বিয়ের পর দক্ষিণ আফ্রিকায় পাড়ি দিয়েছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। শোনা যাচ্ছে, দক্ষিণ আফ্রিকায় গিয়ে ‘দ্বিতীয় মধুচন্দ্রিমা’ কাটাচ্ছেন বিরাট-অনুষ্কা। দক্ষিণ আফ্রিকায় গিয়ে কখনও প্রকাশ্যে রাস্তার উপর শিখর ধাওয়ানের সঙ্গে ‘ভাংড়া’ নাচতে দেখা যাচ্ছে বিরাটকে আবার কখনও অনুষ্কার সঙ্গে শপিং করতে দেখা যায় বিরাটকে। আর এবার বিরুষ্কার সঙ্গে কাকে দেখা গেল জানেন?

আরও পড়ুন : বিকিনিতে করিনা, মা হওয়ার পর নয়া লুকে বেগম সাহেবা 
কেপটাউনে গিয়ে অক্ষয় কুমার এবং তাঁর স্ত্রী টুইঙ্কেলের সঙ্গে দেখা হল বিরাট-অনুষ্কার। নিউ ইয়ারের বিকেলে বিরাট-অনুষ্কার সঙ্গে দেখা হয়  অক্ষয় কুমারের। বিরুষ্কার সঙ্গে অক্ষয় কুমারকে দেখার পরই ভাইরাল হয়ে যায় সেই ছবি। 


স্ত্রীর জন্মদিন একান্তে কাটানোর জন্য এবার নববর্ষের আগেই বিদেশে পাড়ি দেন অক্ষয় কুমার এবং টুইঙ্কেল খান্না। সেখানেই দু’জনকে নির্জনে সময় কাটাতে দেখা যায়। আর এবার অক্ষয়ের সঙ্গে কেপটাউনে দেখা হওয়ার পর বি টাউনের ওই দম্পতির সঙ্গে আড্ডা দিতে দেখা গেল বিরুষ্কাকে। 

আরও পড়ুন : মধুচন্দ্রিমায় সফিয়া হায়াতের অন্তরঙ্গ ছবি ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায় 
এদিকে কেপটাউন থেকে ফিরে ‘প্যাডম্যান’-এর প্রোমোশন শুরু করবেন অক্ষয় কুমার। প্যাডম্যান-এ অক্ষয় কুমারের সঙ্গে রয়েছেন রাধিকা আপটে এবং সোনাম কাপুর।

 

.