জম্মু-কাশ্মীর সীমান্তে ভারতীয় সেনা জওয়ানদের সঙ্গে Akshay Kumar

 প্রত্যন্ত তুলাইল অঞ্চলে গিয়ে ভারতীয় সেনা জওয়ানদের সঙ্গে সময় কাটালেন অভিনেতা (Akshay Kumar)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 17, 2021, 05:58 PM IST
জম্মু-কাশ্মীর সীমান্তে ভারতীয় সেনা জওয়ানদের সঙ্গে Akshay Kumar

নিজস্ব প্রতিবেদন : তাঁর বাবা অবসরপ্রাপ্ত সেনাধিকারিক। অভিনয় কেরিয়ার শুরুর আগে নিজেও একসময় সেনা বাহিনীতে যোগ দিতে চেয়েছিলেন। তাই বরাবরই ভারতীয় সেনা জওয়ানদের (Indian Army) প্রতি একটা আলাদাই আবেগ কাজ করে আক্কির (Akshay Kumar)। সুযোগ পেলেই ভারতীয় সেনা জওয়ানদের জন্য বিভিন্ন পদক্ষেপ নিতেও দেখা যায় তাঁকে। বৃহস্পতিবার হঠাৎই জম্মু-কাশ্মীরের সীমান্তবর্তী গুরেজ উপত্যকায় হাজির হয়েছিলেন অক্ষয়। সেখানে প্রত্যন্ত তুলাইল অঞ্চলে গিয়ে ভারতীয় সেনা জওয়ানদের সঙ্গে সময় কাটালেন অভিনেতা (Akshay Kumar)। 

সরকারি সূত্রে খবর, বৃহস্পতিবার দুপুর বারোটার নাগাদ হেলিকপ্টারযোগে তুলাইলের নেরু গ্রামে পৌঁছেছিলেন অক্ষয় (Akshay Kumar)।  নেরু গ্রামে সেনাবাহিনী এবং বিএসএফ জওয়ানদের সঙ্গে সময় কাটাতে দেখা যায় তাঁকে। উত্তর কাশ্মীরের গুরেজ সেক্টরের অক্ষয়ের হেলিকপ্টারে নামার একটি ভিডিয়ো BSF-এর তরফে টুইটারে পোস্ট করা হয়েছে। শহিদ জওয়ানদের শ্রদ্ধা জানাতে BSF-র তরফে আয়োজিত একটি অনুষ্ঠানেও যোগ দেন আক্কি।

আরো পড়ুন-'প্যাডেড ব্রা পরো', 'চোলি কে পিছে' গানে Neena-কে সরাসরি বলেছিলেন Subhash Ghai

সেনা জওয়ানদের সঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট করে অক্ষয় (Akshay Kumar) লিখেছেন, ''সীমান্ত রক্ষীদের সঙ্গে সীমান্তে সময় কাটানোর স্মরণীয় মুহূর্ত...। এখানে আসা সবসময়ই একটা অন্যরকম অভিজ্ঞতা। আমার হৃদয় ওঁদের প্রতি শ্রদ্ধায় পরিপূর্ণ হয়েছে।'' এদিন BSF জওয়ানদের সঙ্গে গানের তালে নাচ করতেও দেখা যায় অক্ষয়কে।

আরও পড়ুন-বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন Twinkle! তড়িঘড়ি বিয়ে করেন Akshay

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

জানা যাচ্ছে, শুধু সেনা জওয়ানদের সঙ্গেই নয়, অক্ষয় (Akshay Kumar) প্রত্যন্ত অঞ্চলের স্থানীয়দের সঙ্গেও কথা বলেন। তাঁদের মুখ থেকে শোনেন ভারী তুষারপাতে এবং চরম দুর্গমতার মধ্যে লড়াই করে বেঁচে থাকার কথা।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.