'প্যাডেড ব্রা পরো', 'চোলি কে পিছে' গানে Neena-কে সরাসরি বলেছিলেন Subhash Ghai

হঠাৎই চিৎকার করে উঠলেন পরিচালক, 'কুছ ভরো'। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 17, 2021, 04:39 PM IST
'প্যাডেড ব্রা পরো', 'চোলি কে পিছে' গানে Neena-কে সরাসরি বলেছিলেন Subhash Ghai

নিজস্ব প্রতিবেদন : সালটা ১৯৯৩, 'খলনায়ক' ছবির 'চোলি কে পিছে কেয়া হ্যায়' গানের শ্যুটিং করছিলেন নীনা গুপ্তা (Neena Gupta)। গানের দৃশ্যায়নে গুজরাতি ট্রাডিশনাল পোশাকে সেজেছিলেন তিনি। গানের জন্য সাজ ঠিক আছে কিনা তা নিশ্চিত হতে নীনাকে সাজিয়ে পরিচালক সুভাষ ঘাই-এর (Subhash Ghai) সামনে হাজির করা হয়। হঠাৎই চিৎকার করে উঠলেন পরিচালক, 'কুছ ভরো'। নীনার কথায়, চোলিটা ভরাট করার দরকার, সেটাই বোঝাতে চেয়েছিলেন পরিচালক। 

তবে সুভাষ ঘাই-এর (Subhash Ghai) কথাতে অপ্রস্তুত হয়ে পড়েন নীনা (Neena Gupta)। তাঁর কথায়, এতটাই অস্বস্তিতে পরেছিলেন, যে সেদিন আর শ্যুটিং-ই করতে পারেননি। পরের দিন ভারি প্যাডেড ব্রা এর উপর পোশাক পরিয়ে ফের পরিচালকের সামনে হাজির করা হয়েছিল নীনাকে। তখন পরিচালক সন্তুষ্ট হয়েছিলেন। নাহ, পরিচালক সুভাষ ঘাই-(Subhash Ghai)কে দোষারোপ করেননি নীনা গুপ্তা। তাঁর কথায়, সুভাষ ঘাই তাঁর ছবিতে ঠিক কী চান, তা স্পষ্ট করে বুঝিয়ে দেন। হয়ত সেকারণে তিনি একজন ভালো পরিচালক। 

আরও পড়ুন-'সহবাস করতাম, তবে ও বিয়ে ভেঙে দেয়', Viv নন, তবে কার কথা বললেন Neena?

নীনার (Neena Gupta) কথায়, তিনি প্রথমে 'চোলি কে পিছে কেয়া হ্যায়' গানের দৃশ্যায়নে অভিনয়ের জন্য রাজি হননি। কারণ তিনি জানতেন এই গানে আবেদনময়ী হিসাবেই তাঁকে তুলে ধরা হবে। তবে ছবিতে গানটি গেয়েছিলেন তাঁর বন্ধু ইলা অরুণ। আর সেকারণে তিনি গানটিতে অভিনয় করতে রাজি হন। ৯-এর দশকে বলিউডে অন্যতম হিট গান ছিল চোলি কে পিছে কেয়া হ্যায়'। সম্প্রতি নিজের আত্মজীবনী 'সচ কহু তো'-তে ব্যাক্তিগত জীবনের বহু অপ্রকাশিত কথা সামনে এনেছেন নীনা গুপ্তা (Neena Gupta)। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.