‘‍টয়লেটেই মর্নিং ওয়াক’‍, অক্ষয় পত্নী টুইঙ্কলের টুইটে মশকরায় নেটিজেনরা

Updated By: Aug 20, 2017, 04:42 PM IST
‘‍টয়লেটেই মর্নিং ওয়াক’‍, অক্ষয় পত্নী টুইঙ্কলের টুইটে মশকরায় নেটিজেনরা

ওয়েব ডেস্ক : অক্ষয় কুমার ও ভূমি পেডনেকারের '‍টয়লেট-এক প্রেম কথা'‍ বক্স অফিসে ভালোই সাড়া ফেলেছে।  ফিল্মটি দেখতে হলমুখি হচ্ছেন দর্শকরা। তবে '‍টয়লেট এক প্রেম কথা'‍র প্রথম দৃশ্যটা বোধহয় দেখালেন অক্ষয় পত্নী টুইঙ্কের খান্না। আর এর দ্বিতীয় ভাগটা অবশ্যই দেখা গেল সোশ্যাল মিডিয়ায়।

 

বুঝতে পারলেন না তো?

 

আসলে দৃশ্যটা দেখা গেছে শনিবার সকালে, ‌মুম্বইয়ের ভারসোভা সৈকতে ‌তখন ট্যুইঙ্কল প্রাতঃভ্রমণ করতে বেরিয়েছিলেন। এই দৃশ্যটা অবশ্যই পরিচালক নারায়ণ সিং এর সিনেমার মত এতটাও সুখকর ছিল না। আসলে ‌যা দেখা গেল, ৪২ বছর বয়সী এক ব্যক্তি সমুদ্রতীরে খোলা জায়গায় বসে শৌচকর্ম সারছিলেন। আর সেই ছবি তুলতে নিজেকে বিরত রাখতে পারেননি টুইঙ্কল। টুইট করে ছবি সোশ্যাল সাইটে পোস্ট করেছে।

আরও পড়ুন- পিসিমণির '‍সাধ'‍-এ গিয়ে '‍মস্তি'‍র সঙ্গে মস্তিতে ক্ষুদে তৈমুর

টুইঙ্কল মজা করে আরও লিখেছেন ‌যখন প্রকৃতির ডাক আসে তখন আর কেউ প্রতীক্ষা করতে পারে না। কারণ, পাবলিক টয়লেট সমুদ্রতীর থেকে প্রায় ৭-৮ মিনিটের হাঁটা পথ। লোকটির বোধহয় অতক্ষণ হেঁটে ‌যাওয়ার সময় ছিল না।

আরও পড়ুন- মুক্তি পেল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের '‍ইয়েতি অভি‌যান'‍-এর ট্রেলার

টুইঙ্কল খান্নার টুইটারে প্রায় ৩১.২ লক্ষ ফলোয়ার। তাই ছবিটি টুইট করার সঙ্গে সঙ্গে সিনেমার দ্বিতীয় পার্ট-টা শুরু হয়ে গিয়েছিল সেখানেই। হাসি, মজা ও কৌতুকের বন্যা বয়ে গেল। টুইঙ্কলের টুইট দেখামাত্র পাল্টা টুইট করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ। তিনি লিখেছেন মুম্বই ক্রমাগত খোলা জায়গায় শৌচকর্মের কেন্দ্র হয়ে উঠেছে, ‌যার প্রমাণ মিসেস খান্নার টুইট।

 

পাশাপাশি টুইঙ্কেলের পোস্ট করা এই ছবিটি নিয়ে টুইটারে মশকরা করেছেন আরও অনেকেই।

.