Viral Photo of Alia Bhatt's Baby: হাসপাতাল থেকেই ফাঁস আলিয়া-রণবীরের মেয়ের ছবি!

Viral Photo of Alia Bhatt's Baby: বিশেষ সূত্রের খবর, প্রথমবার মেয়েকে দেখে খুশিতে কেঁদে ফেলেন রণবীর। তবে তিনি একা নন, আনন্দে চোখে জল দেখা যায় নীতু কাপুর ও আলিয়ার চোখেও। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ছবি। সেখানে হাসপাতালের বিছানায় আলিয়ার পাশে দেখা যাচ্ছে একরত্তিকে।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 8, 2022, 07:24 PM IST
Viral Photo of Alia Bhatt's Baby: হাসপাতাল থেকেই ফাঁস আলিয়া-রণবীরের মেয়ের ছবি!

Viral Photo, Alia Bhatt, Ranbir Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবারই প্রথম সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। এদিন সকালেই তাঁকে নিয়ে হাসপাতালে যান রণবীর কাপুর। দুপুরে কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী। আগেই এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন যে তিনি কন্যা সন্তান চান। তাই মেয়ে হওয়ার খবরে যে বেজায় খুশি নতুন বাবা, তা আর বলার অপেক্ষা রাখে না। আলিয়া পোস্টে লিখেছেন যে, তাঁর একরত্তি একটি ম্যাজিকাল গার্ল। অন্যদিকে নীতু কাপুর বলেছেন, সদ্যোজাত খুবই কিউট। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে একটি সদ্যোজাতর ছবি, যা দাবি করা হচ্ছে আলিয়ার সন্তান। আসলে সত্যিটা কী?

আরও পড়ুন-Noble Man: ভারতকে গালিগালাজ! ‘ভারতে যেন ঢুকতে না পারে নোবেল’, উত্তাল নেটপাড়া

সোশ্যাল মিডিয়ায় মেয়ে হওয়ার খবর প্রকাশ্যে আনেন আলিয়া নিজেই। বিশেষ সূত্রের খবর, প্রথমবার মেয়েকে দেখে খুশিতে কেঁদে ফেলেন রণবীর। তবে তিনি একা নন, আনন্দে চোখে জল দেখা যায় নীতু কাপুর ও আলিয়ার চোখেও। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ছবি। সেখানে হাসপাতালের বিছানায় আলিয়ার পাশে দেখা যাচ্ছে একরত্তিকে। অনেকেই সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশের দাবি যে এটি হাসপাতাল থেকে লিক হওয়া আলিয়ারই ছবি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by FilmyXpress (@filmyxpress)

আরও পড়ুন- Aindrila Sharma: শরীরে নতুন সংক্রমণ, রাখা হয়েছে সিপ্যাপ ভেন্টিলেশনে, মঙ্গলবার কেমন আছেন ঐন্দ্রিলা?

এই ছবি ও ভিডিয়ো দুটোই নকল। এখনও অবধি মেয়ের কোনও ছবিই প্রকাশ্যে আনেননি দুই তারকা। এমনকী ক্যামেরাবন্দি করা যায়নি রণবীরকেও। জানা যায়, হাসপাতালে সদ্যোজাতকে দেখে নিজের ইমোশন ধরে রাখতে পারেননি অভিনেতা। নাম প্রকাশে অনিচ্ছুক তাঁদের পরিবারের এক ঘনিষ্ঠ জানান, রণবীরকে এতো আনন্দিত আগে কখনও দেখা যায়নি। বাবা হওয়ার পর যেন তিনি একেবারেই বদলে গেছেন। এমনিতেই শান্ত রণবীর তবে মেয়েকে প্রথমবার দেখে আনন্দে উচ্ছ্বাসে ফেটে পড়েন তিনি। মেয়েকে কোলে নিয়ে আর তাঁর চোখের জল বাঁধ ভাঙেনি। রণবীরকে কাঁদতে দেখে চোখের কোণে জল চলে আসে নতুন মা আলিয়ারও। চোখের কোণ চিকচিক করছিল উপস্থিত সকলেরই।

প্রসঙ্গত, রবিবার সাত সকালে তড়িঘড়ি আলিয়াকে নিয়ে হাসপাতালে যান রণবীর। সেখান থেকেই অনুমান করা হচ্ছিল যে, রবিবারই প্রথম সন্তানের জন্ম দিতে পারেন আলিয়া। সেই সম্ভাবনাই সত্যি হল। দুপুর ১২ নাগাদ কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া। মুম্বইয়ের এইচ এন রিল্যায়ান্স ফাউন্ডেশন হাসপাতালে সন্তানের জন্ম দেন অভিনেত্রী।  মা হওয়ার ঘন্টা খানেক বাদেই আলিয়ার সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে ফ্যানেদের সঙ্গে সেই সুখবর শেয়ার করেন আলিয়া ও রণবীর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.