Noble Man: ভারতকে গালিগালাজ! ‘ভারতে যেন ঢুকতে না পারে নোবেল’, উত্তাল নেটপাড়া

T20 World Cup: বুধবার হারার বেশ কয়েকদিন পর রবিবার রাতে একটি ফেসবুক পোস্টে আইসিসি ও ভারতকে অশ্লীল ভাষায় আক্রমণ করে নোবেল। লেখেন, ‘আইসিসি হল ইন্ডিয়ান ক্রিকেট কাউন্সিল’। এছাড়াও এমন এমন ভাষায় গালিগালাজ করেন যা লেখা সম্ভব নয়।

Updated By: Nov 8, 2022, 05:03 PM IST
Noble Man: ভারতকে গালিগালাজ! ‘ভারতে যেন ঢুকতে না পারে নোবেল’, উত্তাল নেটপাড়া

Noble Man, India Vs Bangladesh, T20 World Cup, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিতর্কিত মন্তব্য করে ফের একবার খবরের শিরোনামে বাংলাদেশের সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। অশ্লীল ভাষায় আক্রমণ করেছেন ভারতকে। সূত্রপাত টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের কাছে বাংলাদেশের হার থেকে। সারেগামাপা রিয়ালিটি শো থেকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছায় বাংলাদেশী সংগীত শিল্পী মাইনুল আহসান নোবেল। কিন্তু এরপরই নানা বিষয়ে বেফাঁস মন্তব্য করে বিতর্কের মুখে পড়েছেন এই সংগীতশিল্পী। তবে বিতর্কের মাঝেই ডিলিট করেছেন সেই পোস্ট।

আরও পড়ুন-Aindrila Sharma: কমছে সংক্রমণ, রাখা হয়েছে সিপ্যাপ ভেন্টিলেশনে, মঙ্গলবার কেমন আছেন ঐন্দ্রিলা?

বুধবার অ্যাডিলেডে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ডার্কওয়ার্থ লুইস নিয়মে পাঁচ রানে ভারতের কাছে হারে বাংলাদেশ। কিন্তু এরপরেও বাংলাদেশের সামনে বিশ্বকাপের সেমিফাইনালে ওঠার সুযোগ ছিল। তবে পাকিস্তানের বিরুদ্ধে হেরে গিয়ে এবারের মতো বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে শাকিব আল হাসানরা। বুধবার হারার বেশ কয়েকদিন পর রবিবার রাতে একটি ফেসবুক পোস্টে আইসিসি ও ভারতকে অশ্লীল ভাষায় আক্রমণ করে নোবেল। লেখেন, ‘আইসিসি হল ইন্ডিয়ান ক্রিকেট কাউন্সিল’। এছাড়াও এমন এমন ভাষায় গালিগালাজ করেন যা লেখা সম্ভব নয়। কমেন্ট বক্সেও অশ্লীল ভাষায় মন্তব্য করেন। এখানেই শেষ নয়, এরপর একটি পোস্ট করেন যেখানে তিনি দাবি করেন যে, সারেগামাপা শোয়ে ভারতবাসী ১১ মাস তাঁর পা ধোয়া জল খেয়েছে। তিনি ‘ভারত টারতের’ তোয়াক্কা করেন না। কিন্তু কয়েক ঘণ্টা পরেই সেই ফেসবুক পোস্ট ডিলিট করে দেন সংগীতশিল্পী।

আরও পড়ুন-Samantha Ruth Prabhu: ‘আমি এখনও জীবিত, মরে যাইনি’, অসুস্থতার ভুয়ো খবরে বিরক্ত সামান্থা

কিন্তু হঠাৎ তিনদিন পর কেন এই পোস্ট করলেন নোবেল তা নিয়ে উঠেছে প্রশ্ন। অনেকেই কমেন্ট বক্সে লিখেছেন যে, এতদিন পর হয়তো তাঁর নেশা কেটেছে। কেউ কেউ আবার বলেছেন যে, তিনি না মানলেও সারেগামাপা তাঁকে খ্যাতি দিয়েছে তিনি তা অস্বীকার করতে পারেন না। কেউ লিখেছেন একজন সেলিব্রিটির থেকে এরকম কমেন্ট আশা করা যায় না। অনেকেই দাবি তুলেছেন যেন অবিলম্বে ভারতের অনুষ্ঠান থেকে বাদ দেওয়া হয় নোবেলকে। এমনকী তাঁকে যেন ভারতে ঢুকতেও না দেওয়া হয়।

ভারতের কাছে হারের পর বাংলাদেশের ক্রিকেট টিম বা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তরফ থেকে কোনও অভিযোগ না করা হলেও বাংলাদেশের নেটিজেনদের অভিযোগ, পক্ষপাতিত্ব করে ভারতকে জেতানো হয়েছে। মাঠে ভিজে থাকা সত্ত্বেও জোর করে তাঁদের ম্যাচ খেলিয়েছিলেন আম্পায়াররা । সেইসঙ্গে বিরাট কোহলির বিরুদ্ধে ফেক ফিল্ডিংয়ের অভিযোগ তুলেছিলেন বাংলাদেশি দর্শকের একাংশ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.