Bollywood loves Messi : মেসি জ্বরে কাবু গোটা বলিউড, রয়েছেন মেসির গোপন প্রেমিকা...

আর কিছুক্ষণের অপেক্ষা, কাতারের লুসেলে খেলতে নামবেন লিওনেল মেসি। উত্তেজনা তুঙ্গে, আশায় বুক বাঁধছেন গোটা বিশ্বের মেসি অনুরাগীরা। বিশ্বকাপ আর মেসি উত্তেজনা ছড়িয়ে গিয়েছে বি-টাউন সেলেবদের মধ্যেও। অনেকেই হয়তো জানেন না, খোদ বলিউডেই রয়েছেন মেসির 'গোপন প্রেমিকা'। কী চমকে উঠলেন তো? ভাবছেন বলিউডে আবার মেসির প্রেমিকা কে হতে পারে! ইনি আর কেউ নন, খোদ কাপুর বাড়ির নতুন বউমা, হ্যাঁ আলিয়া ভাটের কথাই বলছিলাম। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 18, 2022, 04:26 PM IST
Bollywood loves Messi : মেসি জ্বরে কাবু গোটা বলিউড, রয়েছেন মেসির গোপন প্রেমিকা...

Messi, FIFA World Cup 2022, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কিছুক্ষণের অপেক্ষা, কাতারের লুসেলে খেলতে নামবেন লিওনেল মেসি। উত্তেজনা তুঙ্গে, আশায় বুক বাঁধছেন গোটা বিশ্বের মেসি অনুরাগীরা। বিশ্বকাপ আর মেসি উত্তেজনা ছড়িয়ে গিয়েছে বি-টাউন সেলেবদের মধ্যেও। অনেকেই হয়তো জানেন না, খোদ বলিউডেই রয়েছেন মেসির 'গোপন প্রেমিকা'। কী চমকে উঠলেন তো? ভাবছেন বলিউডে আবার মেসির প্রেমিকা কে হতে পারে! ইনি আর কেউ নন, খোদ কাপুর বাড়ির নতুন বউমা, হ্যাঁ আলিয়া ভাটের কথাই বলছিলাম। 

অনেকেই জানেন না, আলিয়া মেসির 'ডাই হার্ড ফ্যান'। রণবীরকে ভালোবাসলেও আলিয়া মেসির প্রেমেও হাবুডুবু খান। আর একথা নিজের মুখেই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন 'ভাট কন্যা'। 'আস্ক মি অ্যানিথিং' সেশনে আলিয়াকে এক অনুরাগী প্রশ্ন করেন তিনি কাকে বেশি পছন্দ করেন, রোনাল্ডো নাকি মেসি? উত্তরে আলিয়া স্পষ্ট জানিয়েছিলেন মেসি।

আরও পড়ুন-অসুস্থ শাহরুখ, কলকাতা থেকে ফিরে কিং খান জানালেন...

তবে শুধু আলিয়া নন, অভিনেত্রীর স্বামী রণবীর কাপুরও লিওনেল মেসির একনিষ্ঠ ভক্ত। মেসি একসময় যে ক্লাবে খেলতেন, সেই বার্সেলোনার হয়ে মেসির খেলা নিয়মিত দেখতেন রণবীর। একবার মেসির সঙ্গে দেখা করে বার্সেলোনার জার্সিতে তাঁকে সই করিয়ে সেটা নিজের কাছে সযত্নে রেখেও দিয়েছেন ঋষিপুত্র। মেয়ে 'রাহা'র নাম প্রকাশ্যে আনতে বার্সেলোনার জার্সি ব্যবহার করেছিলেন রণবীর। এখন অবশ্য আর বার্সেলোনা নয় মেসি খেলেন PSG-র হয়ে।

আরও পড়ুন- 'এরপর তো পোশাক ছাড়াই সামনে আসবে...' 'পাঠান' বিতর্কে খোঁচা শক্তিমানের

 এদিকে শুধু রণবীর আলিয়া কেন, মেসির ভক্ত এমন বলিউড তারকা অনেকেই আছেন। খোদ 'বাদশা' শাহরুখ খান বলেছেন, 'হার্ট বিটস ফর মেসি'। এমনকি মেসির ভক্ত দীপিকা পাড়ুকোন। দিপ্পি ইতিমধ্যেই ফুটবল বিশ্বকাপ ফাইনালের মাঠে মেসিকে দেখতে কাতারের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। বলি তারকা বরুণ ধাওয়ানের কথায়, 'এই ফুটবল বিশ্বকাপ মেসি-তেই শেষ হোক।' বলিউডের খ্যাতনামা পরিচালক অনুরাগ বসুও মেসির অনুরাগী বলে জানিয়েছেন। এখানেই শেষ নয়, মেসি ভক্ত আরও আছেন। এই তালিকায় রয়েছেন অর্জুন কাপুরও।

এদিকে বিশ্বকাপ ফাইনাল দেখতে কাতার গিয়েছেন কার্তিক আরিয়ানও। যদিও তিনি কার সমর্থক, সেটা জানা যায়নি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.