কুম্ভে যাওয়ার সময় বিমানে এই কাণ্ডটাই করছিলেন রণবীর-আলিয়া, প্রকাশ্যে ভিডিও

সন্ধে সাড়ে ৭টা নাগাদ 'ব্রহ্মাস্ত্র'-এর প্রথম লুক প্রকাশ্যে আনা হবে।

Updated By: Mar 4, 2019, 06:50 PM IST
কুম্ভে যাওয়ার সময় বিমানে এই কাণ্ডটাই করছিলেন রণবীর-আলিয়া, প্রকাশ্যে ভিডিও

নিজস্ব প্রতিবেদন: শিবরাত্রিতে আলিয়াকে নিয়ে কুম্ভে উড়ে যাচ্ছেন রণবীর। এই খবরে আপাতত সরগরম বি-টাউন। কারণটা অবশ্য রণবীর-আলিয়ার আগামী ছবি 'ব্রহ্মাস্ত্র'। শিব ট্রিলজি নিয়ে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিতে শিবের চরিত্রে দেখা যাবে রণবীরকে। তাই শিবরাত্রিতেই এই ছবির প্রথম লুক প্রকাশ্যে আনার কথা ভাবা হয়েছে। জানা যাচ্ছে সন্ধে সাড়ে ৭টা নাগাদ 'ব্রহ্মাস্ত্র'-এর প্রথম লুক প্রকাশ্যে আনা হবে।

সোমবার কুম্ভ মেলার উদ্দেশ্যে উড়ে যাওয়ার আগে রণবীর-আলিয়া ঠিক কী করছিলেন তা ধরা পড়ল আলিয়ার করা এই ভিডিওতে। তবে অবশ্য শুধু রণবীরই নয়, সঙ্গে ছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়ও। বিমানের নিজের মধ্যেই মজা-মশকরায় মেতে উঠেছিলেন তাঁরা।

আরও পড়ুন-'জয় হিন্দ' লেখায় প্রিয়াঙ্কার বিরুদ্ধে পিটিশন দাখিল পাকিস্তানের

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-ভারতের বাইরে এবার এই দেশে মুক্তি পেতে চলেছে শ্রীদেবীর 'মম'

'ব্রহ্মাস্ত্র'ই রণবীর-আলিয়ার প্রথম ছবি। সম্প্রতি সুইৎজারল্যান্ডে আম্বানি পুত্রের ছেলের প্রাক-বিবাহ অনুষ্ঠানের মঞ্চে রণবীর-আলিয়া যে খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে পারেন, সেই ইঙ্গিত দিয়েছিলেন ভক্তরা। রণবীর-আলিয়াকে 'রব দে বনাদি জোড়ি' বলে উল্লেখ করন করণ জোহর। মাঝে অবশ্য রণবীর-আলিয়ার সম্পর্কে তিক্ততা তৈরি হওয়ার খবর মিললেও আপাতত তাঁরা যে একে অপরের সঙ্গে ভীষণ খুশি সেটা তাঁদের দেখলেই বোঝা যাচ্ছে। ভ্যালেন্টাইনস ডে-তে 'গলি বয়' দেখে বের হওয়ার সময় আলিয়ার সঙ্গে রণবীরকে গাড়ির মধ্যেই ঝগড়া করতে দেখা গেলেও পরে রণবীরের বাড়ির রাঁধুনি তাঁদের ভ্যালেন্টাইনস ডে-র স্পেশাল ডিনারের ছবি পোস্ট করেন। এমনকি সম্প্রতি সুইৎজারল্যান্ডে গিয়েও আলিয়ার সঙ্গে রণবীরকে একান্তে সময় কাটাতে দেখা যায়। সোমবার কুম্ভে উড়ে যাওয়ার সময়ও আলিয়ার সঙ্গে মশকরা করতে দেখা যায় রণবীরকে। তাঁদেরকে সুখী দেখে বেশ খুশি তাঁদের ভক্তরা।

আরও পড়ুন-শিবরাত্রিতে কুম্ভ মেলায় যাওয়ার আগে প্রকাশ্যেই রণবীরকে জড়িয়ে ধরলেন আলিয়া

.