Alia Bhatt Birthday: 'ছোটবেলায় বাবা সঙ্গে থাকতেন না, কিন্তু কখনও তাঁর অভাবও অনুভব করিনি' মহেশ ভাট প্রসঙ্গে আলিয়া

আলিয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন তাঁর বাবা এখন তাঁকে নিয়ে গর্ব করলেও ছোটবেলায় পাশে পাননি বাবাকে। সিনেমায় পা রাখার পরেই বাবার সঙ্গে বদলেছে তাঁর সম্পর্ক।

Updated By: Mar 15, 2022, 01:24 PM IST
Alia Bhatt Birthday: 'ছোটবেলায় বাবা সঙ্গে থাকতেন না, কিন্তু কখনও তাঁর অভাবও অনুভব করিনি' মহেশ ভাট প্রসঙ্গে আলিয়া

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার ৩০ বছরে পা দিলেন আলিয়া ভাট(Alia Bhatt)। বক্স অফিসে সফল তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি 'গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'(Gangubai Kathiawari)। এখনও বক্স অফিসে রমরমিয়ে চলছে এই ছবি। সম্প্রতি ১০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছে গঙ্গুবাই। মেয়েকে নিয়ে গর্বিত মা সোনি রাজদান(Soni Razdan) ও বাবা মহেশ ভাট(Mahesh Bhatt)। আলিয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন তাঁর বাবা এখন তাঁকে নিয়ে গর্ব করলেও ছোটবেলায় পাশে পাননি বাবাকে। সিনেমায় পা রাখার পরেই বাবার সঙ্গে বদলেছে তাঁর সম্পর্ক। 

ছোটবেলায় আলিয়া মনে করতেন যে, তাঁর বাবা কোনও সেলেব্রিটি যিনি মাঝে মাঝে আসেন আর নিজের মতোই আবার চলে যান। জি কাফের একটি টক শোয়ে একবার আলিয়া ও তাঁর মা সোনি রাজদান উপস্থিত হয়েছিলেন, সেখানেই মহেশ ভাট প্রসঙ্গে সোনি বলেন, 'আমি একাই ছিলাম। মহেশ কখনই ছিল না। ও সবসময়ই শুটিংয়ে থাকত।'তখনই আলিয়াকে প্রশ্ন করা হয় ছোটবেলায় সে তাঁর বাবার অভাব অনুভব করত না? 

আলিয়ার সাফ জবাব সে কখনই মহেশ ভাটকে 'মিস' করতেন না। তিনি বলেন,'আমার কাছে বাবা ছিলেন সেলিব্রিটি। আমি বাবার অভাব অনুভব করিনি কারণ বাবা হিসাবে কখনো তাঁকে পাশেই পাইনি। কিন্তু বেশ কিছু বছর পর তিনি নিজেই চেষ্টা করতে শুরু করে যাতে বেশ কিছু সময় তিনি আমাদের সঙ্গে কাটাতে পারেন। তখন আমরা একসঙ্গে বাড়িতে সাপ সিঁড়ি খেলতাম। আমাদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয় যখন আমি সিনেমার জগতে পা রাখি। কারণ নিজে সিনেমায় অভিনয় করতে এসে বুঝতে পারি যে এটা এমন একটা প্রফেশন যা অনেক সময় দাবি করে। '

আরও পড়ুন: The Kashmir Files: 'দ্য কাশ্মীর ফাইলস' দেখার জন্য ছুটি পাবেন পুলিসকর্মীরা,বিজেপি শাসিত রাজ্যে অভিনব অফার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.