The Kashmir Files: 'দ্য কাশ্মীর ফাইলস' দেখার জন্য ছুটি পাবেন পুলিসকর্মীরা,বিজেপি শাসিত রাজ্যে অভিনব অফার

ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের(Anupam Kher), মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty), দর্শন কুমার ও পল্লবী যোশী। প্রথম দিন থেকেই দর্শকের মনে ধরেছে 'দ্য কাশ্মীর ফাইলস' (THe Kashmir Files)। 

Updated By: Mar 14, 2022, 09:40 PM IST
The Kashmir Files: 'দ্য কাশ্মীর ফাইলস' দেখার জন্য ছুটি পাবেন পুলিসকর্মীরা,বিজেপি শাসিত রাজ্যে অভিনব অফার

নিজস্ব প্রতিবেদন: বিজেপি(BJP) শাসিত ৪ রাজ্যে করমুক্ত করা হয়েছে বিবেক অগ্নিহোত্রীর(Vivek Agnihotri) ছবি 'দ্য কাশ্মীর ফাইলস'(The Kashmir Files)। ছবি মুক্তির প্রথম দিন থেকেই বক্সঅফিসে ভালো ব্যবসা করছে এই ছবি। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের(Anupam Kher), মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty), দর্শন কুমার ও পল্লবী যোশী। প্রথম দিন থেকেই দর্শকের মনে ধরেছে এই ছবি। এবার এই ছবি দেখার জন্য পুলিসকর্মীদের ছুটি ঘোষণা করল মধ্যপ্রদেশ সরকার। 

রবিবার মধ্যপ্রদেশেই  এই ছবিকে করমুক্ত ঘোষণা করে রাজ্য সরকার। মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী এদিন সংবাদমাধ্যমকে জানায়,'মধ্যপ্রদেশের পুলিসকর্মীরা 'দ্য কাশ্মীর ফাইলস' ছবি দেখার জন্য ছুটি পাবেন। ডি জি পুলিস সুধীর সাক্সেনাকে সেই নির্দেশ দেওয়া হয়েছে।' মধ্যপ্রদেশ ছাড়াও মহারাষ্ট্র, গুজরাট ও হরিয়ানায় দ্য কাশ্মীর ফাইলস ইতিমধ্য়েই করমুক্ত। 

তৃতীয় দিনে এই ছবি ব্যবসা করেছে ১৫ কোটি টাকা, সব মিলিয়ে এ যাবৎ 'দ্য কাশ্মীর ফাইলস' আয় করেছে ২৬.৫০ কোটি টাকা। নয়ের দশকে কাশ্মীরী পন্ডিতদের কাশ্মীর থেকে উৎখাত করার গল্পই উঠে এসেছে এই ছবির চিত্রনাট্যে। এই ছবিকে সাপোর্ট করেছে অক্ষয় কুমার,কঙ্গনা রানাওয়াত, পরিণীতি চোপড়া। 

আরও পড়ুন: Srabanti Chatterjee: বেজি কাণ্ডে ৬ ঘণ্টার ম্যারাথন জেরা শ্রাবন্তীকে, দোষী সাব্যস্ত হলে ৩-৭ বছরের জেল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.