ডার্টি পিকচারের পর এবার 'ডার্টি' আলিয়া

স্নান করছেন কিন্তু চুলে কোনও রকম শ্যাম্পু অথবা কনডিশনার ব্যাবহার করছেন না আলিয়া ভাট। 'ডার্টি হেয়ার'-এই থাকছেন বলিউড তারকা আলিয়া। হঠাৎ কেন এই -ডার্টি হেয়ারে থাকছেন তিনি?

Updated By: Mar 11, 2015, 11:03 PM IST
ডার্টি পিকচারের পর এবার 'ডার্টি' আলিয়া
ছবি: ফেসবুক

নয়া দিল্লি: স্নান করছেন কিন্তু চুলে কোনও রকম শ্যাম্পু অথবা কনডিশনার ব্যাবহার করছেন না আলিয়া ভাট। 'ডার্টি হেয়ার'-এই থাকছেন বলিউড তারকা আলিয়া। হঠাৎ কেন এই -ডার্টি হেয়ারে থাকছেন তিনি?
  অভিষেক চোওবের নতুন ছবি 'উড়তা পাঞ্জাব'-এ অভিনয় করছেন আলিয়া ভাট। সেখানে বলিউড তারকাকে দেখা যাবে একটি নতুন লুকে। আর তার জন্যই   'ডার্টি হেয়ার'-এ থাকতে হচ্ছে আলিয়াকে। 'হাম্পটি শর্মা কি দুলহানিয়া' সিনেমার মুক্তির পর থেকেই 'আগলি' লুকে নিজেকে অভ্যস্ত করছেন তিনি।

পরিচালকের নির্দেশ ও সিনেমার চরিত্র অনুযায়ী নিজেকে তৈরি করতে আলিয়া আপাতত শ্যম্পু থেকে শ'মাইল দূরে। অন্তত পক্ষে ১০ দিন চুলে কোনও ভাবে জলও লাগানো যাবে না, এমনটাই নির্দেশ দেওয়া হয়েছে আলিয়াকে। পরিচালকের কড়া নির্দেশ পালন করছেন তিনি।  এই অবস্থায় আলিয়া জনসমক্ষেও আসবেন না। কয়েকদিনের জন্য অন্তরালেই থাকতে হবে তাকে।  

'উড়তা পাঞ্জাব' ছবিতে আলিয়ার সাথে অভিনয় করবেন করিনা কাপুর। এই প্রথমবার আলিয়া-করিনাকে একসাথে বড় পর্দায় দেখা যাবে।  প্রধান চরিত্রে দেখা যাবে করিনার প্রাক্তন প্রেমিক শহিদ কাপুরকেও। শহিদ-করিনা জুটি ইতিমধ্যেই ছবির শুটিং শুরু করে দিয়েছেন।

পাঞ্জাবের মাদক সমস্যার ওপর তৈরি করা হয়েছে সিনেমার নাট্যরূপ। ছবিতে  ড্রাগ মাফিয়া চক্রকে তুলে ধরবেন পরিচালক  অভিষেক চোওবে।     

 

.