সিদ্ধার্থ মালহোত্রা নিয়ে প্রশ্নের সামনে রোম্যান্টিক মুডে আলিয়া ভাট

গোপনে প্রেম রয় না ঘরে, আলোর মতো ছড়িয়ে পড়ে-এই কথা প্রমাণিত হয়েছে বারবার। আজ আমরা এমন একজন বলিউড সেলিব্রেটির কথা বলব যিনি সর্বদাই সব প্রশ্নের চটজলদি উত্তর দিয়ে দেন, শুধু নিজের লভ লাইফ নিয়ে স্পিকটি নট।তবে তাঁর এক্সপ্রেশনই সব প্রশ্নের উত্তর। কথায় বলে না ভালোবাসা লুকিয়ে রাখা যায় না, আলিয়া ভাটকেই দেখুন। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁর সম্পর্কের কথা মিডিয়ার সামনে কখনও স্বীকার করেননি তিনি। বরাবরই বলেছেন সিদ্ধার্থ নাকি তাঁর খুব ভালো বন্ধু। যদি তাই হয় তবে সিদ্ধার্থের নাম শুনলেই আলিয়ার লজ্জায় লাল হয়ে যান কেন?সম্প্রতি এম ক্রীম ছবির স্পেশাল স্ক্রিনিংয়ে আলিয়াকে এক সাংবাদিক প্রশ্ন করেন সিদ্ধার্থের সঙ্গে তাঁর ছুটি কেমন কাটল?আলিয়ার রোম্যান্টিক উত্তর।

Updated By: Jul 15, 2016, 11:40 AM IST
সিদ্ধার্থ মালহোত্রা নিয়ে প্রশ্নের সামনে রোম্যান্টিক মুডে আলিয়া ভাট

ওয়েব ডেস্ক: গোপনে প্রেম রয় না ঘরে, আলোর মতো ছড়িয়ে পড়ে-এই কথা প্রমাণিত হয়েছে বারবার। আজ আমরা এমন একজন বলিউড সেলিব্রেটির কথা বলব যিনি সর্বদাই সব প্রশ্নের চটজলদি উত্তর দিয়ে দেন, শুধু নিজের লভ লাইফ নিয়ে স্পিকটি নট।তবে তাঁর এক্সপ্রেশনই সব প্রশ্নের উত্তর। কথায় বলে না ভালোবাসা লুকিয়ে রাখা যায় না, আলিয়া ভাটকেই দেখুন। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁর সম্পর্কের কথা মিডিয়ার সামনে কখনও স্বীকার করেননি তিনি। বরাবরই বলেছেন সিদ্ধার্থ নাকি তাঁর খুব ভালো বন্ধু। যদি তাই হয় তবে সিদ্ধার্থের নাম শুনলেই আলিয়ার লজ্জায় লাল হয়ে যান কেন?সম্প্রতি এম ক্রীম ছবির স্পেশাল স্ক্রিনিংয়ে আলিয়াকে এক সাংবাদিক প্রশ্ন করেন সিদ্ধার্থের সঙ্গে তাঁর ছুটি কেমন কাটল?আলিয়ার রোম্যান্টিক উত্তর।

আরও পড়ুন গোলমাল থ্রি সফল হওয়ার পর বলিউডে গুঞ্জন আসতে চলেছে গোলমাল ফোর

এর আগেও একটি সমাজসেবামূলক অনুষ্ঠানে কাকে সঙ্গে নিতে চান তিনি, তা জানতে চাওয়ায় সিদ্ধার্থের কথা শুনে তাঁর চেহারায় পরিবর্তন লক্ষ্য করার মতো ছিল ।এই হাসি কি প্রেমিক ছাড়া অন্য কারোর জন্য  হাসা যায়?আপনারাই বলুন যতই সম্পর্ক গোপন রাখার চেষ্টা করুন, এই হাসিউ সব সিকরেট ফাঁস করে দেবে, উত্তর দিয়ে দেবে সব প্রশ্নের।

আরও পড়ুন  হানিমুন ছেড়ে সোজা জিমে এই বলিউড হার্টথ্রব!

.