করোনা-ই কাল, দেখা হচ্ছে না সৃজিত-মিথিলার

সোশ্যাল মিডিয়ায় তাই 'বীরজারা' ছবির কিছু গানের কলি আওড়েছেন রাফিয়াত রশিদ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 12, 2020, 08:00 PM IST
করোনা-ই কাল, দেখা হচ্ছে না সৃজিত-মিথিলার

নিজস্ব প্রতিবেদন : আপাতত সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে ভারতে আসা সম্ভব হচ্ছে না তাঁর সদ্য বিবাহিতা স্ত্রী মিথিলার। তাই হয়ত কিছুটা মন খারাপ সৃজিত পত্নীর। সোশ্যাল মিডিয়ায় তাই 'বীরজারা' ছবির কিছু গানের কলি আওড়েছেন রাফিয়াত রশিদ।

মিথিলা তাঁর নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, দীর্ঘদিন পর যখন সৃজিত মুখোপাধ্য়ায়ের সঙ্গে তাঁর দেখা করার কথা, তখন বাধা হয়ে দাঁড়িয়েছে করোনা। পরে ''তেরে লিয়ে হম হ্যায় জিয়ে হোঁট কো সিয়ে''।

সম্প্রতি, Zee ২৪ ঘণ্টা ডট কম-কে দেওয়া সাক্ষাৎকারে মিথিলাকে ভারতীয় নাগরিকত্ব নেবেন কিনা প্রশ্ন করা হয়। উত্তরে মিথিলা জানিয়েছিলেন, এইসব অনেক জটিল বিষয়। তাই এসব নিয়ে পরে ভাববেন, আপাতত ঠিকঠাক ভিসা পেলেই হবে। মিথিলার দেওয়া সাক্ষাৎকারটিও বৃহস্পতিবারই প্রকাশিত হয়। আর এরই মাঝে করোনা-র কারণে ভারতে আসার সমস্ত ভিসা আগামী ১৫ এপ্রিল পর্যন্ত বাতিল করার কথা ঘোষণা করা হয়েছে। তাঁর দেওয়া সাক্ষাৎকারটিও মিথিলা নিজের পেজে শেয়ার করেছেন এবং মজা করে লিখেছেন, ''শুধুমাত্র করোনাই এখন সিদ্ধান্ত নিতে পারে''।

আরও পড়ুন-সৃজিতের সঙ্গে থাকতে ভারতীয় নাগরিকত্ব নেবেন? মিথিলা বললেন...

তবে মিথিলার ভিসা বাতিল করার খবরের পোস্টের নিচে কমেন্টেও করেছেন অনেকে। কেউ লিখেছেন ''শ্বশুরবাড়ি যাবে কীভাবে?'', কেউ আবার তাঁকে আশ্বস্ত করেছেন ''তুমি না যেতে পারো, ভাইয়া এখানে চলে আসবে।'' কেউ আবার মিথিলার দুঃখে সহমর্মী হয়েছেন।

প্রসঙ্গত, কলকাতায় বিয়ের রিসেপশন পার্টির পর মিথিলা আপাতত নিজের দেশে ফিরে গিয়ে কাজে যোগ দিয়েছেন। অন্যদিকে সৃজিত মুখোপাধ্য়ায় তাঁর আগামী ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন'-এর শ্যুটিংয়ে আফ্রিকা গিয়েছেন। 

আরো পড়ুন-'একাত্তর'এর প্রকৃত সত্য তুলে ধরতেই পাক সাংবাদিক আমি: রাফিয়াত রশিদ মিথিলা

.