TRP of TV Serial: গাঁটছড়া নয়,মিঠাই-এর সঙ্গে TRP তালিকায় শীর্ষে এবার নয়া নাম

নম্বর বেড়েছে গাঁটছড়া(Gaantchhora) ধারাবাহিকের তবে এবারও শীর্ষস্থান পেল না এই ধারাবাহিক। মাত্র ০.১ নম্বর কম পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ঋদ্ধি খড়ির গাঁটছড়া।

Updated By: Jun 23, 2022, 03:06 PM IST
TRP of TV Serial: গাঁটছড়া নয়,মিঠাই-এর সঙ্গে TRP তালিকায় শীর্ষে এবার নয়া নাম

নিজস্ব প্রতিবেদন: টিআরপি(TRP) তালিকায় বড়সড় চমক। গত সপ্তাহের থেকে যেমন নম্বর কমেনি তেমন নম্বর বাড়েওনি মিঠাই-এর(Mithai)। গত সপ্তাহের মতো একই নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে এই ধারাবাহিক। এই সপ্তাহেও শীর্ষে রয়েছে মিঠাই। তবে তার সঙ্গে শীর্ষে জায়গা পেয়েছে আরও একটি ধারাবাহিক। গত সপ্তাহে পঞ্চম স্থানে থাকা আলতা ফড়িং(Alta Phoring) উঠে এসেছে শীর্ষে। দুই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.৮। 

নম্বর বেড়েছে গাঁটছড়া(Gaantchhora) ধারাবাহিকের তবে এবারও শীর্ষস্থান পেল না এই ধারাবাহিক। মাত্র ০.১ নম্বর কম পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ঋদ্ধি খড়ির গাঁটছড়া। গত সপ্তাহের মতোই দ্বিতীয় স্থানে গাঁটছড়ার সঙ্গে রয়েছে গৌরী এলো। তৃতীয় স্থানে ধুলোকণা। নম্বর বাড়িয়ে স্থান পরিবর্তন করেছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। ষষ্ঠ থেকে চতুর্থ স্থানে এই ধারাবাহিক। 

প্রথম- আলতা ফড়িং (৭.৮)
            মিঠাই (৭.৮)

দ্বিতীয়- গাঁটছড়া (৭.৭)
            গৌরী এলো - (৭.৭)

 তৃতীয়- ধুলোকণা (৭.৪)

চতুর্থ-   লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.৭)

পঞ্চম- মন ফাগুন (৬.৬)

ষষ্ঠ-  উমা (৬.৫)

সপ্তম- এই পথ যদি না শেষ হয়  (৫.৭)
            অনুরাগের ছোঁয়া (৫.৭)

অষ্টম- খেলনা বাড়ি (৫.৫)

নবম- আয় তবে সহচরী- (৫.২)

দশম- লালকুঠি- ৪.৮

গত সপ্তাহে তালিকা থেকে ছিটকে গিয়েছিল আয় তবে সহচরী। এই সপ্তাহে ফের টিআরপি তালিকায় জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। খুব শীঘ্রই শুরু হচ্ছে দুই নয়া ধারাবাহিক 'সাহেবের চিঠি' ও 'বোধিসত্ত্বের বোধবুদ্ধি'। 

আরও পড়ুন: Sushant Singh Rajput Drug Case: মাদককাণ্ডে ফের চর্চায় রিয়া, NCB-র নিশানায় সুশান্তের প্রেমিকা, ১২ জুলাই আদালতের রায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.